আনোয়ারায় টিকা গ্রহণে বাড়ছে মানুষের আগ্রহ

0
70

নিজস্ব প্রতিনিধি, আনোয়ারা :

আনোয়ারায় টিকা নেয়ার পর সুস্থতার কারণে বেড়েছে মানুষের আগ্রহ। এ কারণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকাল থেকে চোখে পড়েছে টিকা প্রত্যাশীদের। প্রথম দিকে ফ্রন্ট লাইনারদের অগ্রাধিকার দেয়া হলেও তৃতীয় দিনে সাধারণ মানুষই সমান সুযোগ পাচ্ছেন। জাতীয় পরিচয়পত্র নিয়ে নিবন্ধন করে তাৎক্ষণিক টিকা নিতে পারছেন বেশিরভাগ মানুষ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু জাহিদ মোহাম্মদ সাইফুদ্দিন জানান, প্রথম দিনে উপজেলা নির্বাহী অফিসার ইউএনওসহ নারী-পুরুষ ৭০ জন টিকা নেন। দ্বিতীয় দিনে ৮০ জন এবং তৃতীয় দিনে মঙ্গলবার সকাল থেকে উপজেলা প্রশাসন, পুলিশ, কর্মরর্ত সাংবাদিক এবং জনপ্রতিনিধিরা টিকা গ্রহণ করেন এবং তৃতীয় দিনে টিকা গ্রহণের সংখ্যা শতের উপরে যাবেন বলেও জানান। তিনি আরো জানান, প্রথম দিকে ফ্রন্ট লাইনারদের অগ্রাধিকার দেয়া হলেও বর্তমানে সাধারণ মানুষই সমান সুযোগ পাচ্ছেন। জাতীয় পরিচয়পত্র নিয়ে নিবন্ধন করে তাৎক্ষণিক টিকা নিতে পারছেন বেশিরভাগ মানুষ। প্রতিদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকা দেওয়া হবে।
টিকা গ্রহণকারী বারশত ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ূম শাহ্ বলেন, জাতীয় পরিচয়পত্র নিয়ে রেজিস্ট্রেশন করে সরাসরি টিকা নিয়েছি। আল্লাহ্ রহমতে এখনো পর্যন্ত কোন সমস্যা হয়নি। ভালো আছি। টিকা গ্রহণ করে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সরকারের নির্দেশনা মেনে করোনামুক্ত করতে সহযোগিতা করুন।
আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ বলেন, যারা প্রথম দিন টিকা নিয়েছেন সবাই সুস্থ আছেন। আমিও সুস্থ রয়েছি আল্লাহ্ রহমতে। কোন পার্শ্বপ্রতিক্রিয়া না থাকার কারণে বেড়েছে সাধারণ মানুষের আস্থা। তৃতীয় দিনে তাই বেড়েছে টিকা গ্রহণকারীর সংখ্যাও।