আদর্শহীন রাজনৈতিক নেতাকর্মীদের সম্পর্কে সজাগ থাকতে হবে

0
214
মহানগর জাতীয় শ্রমিক লীগের আলোচনা সভায় বক্তব্য রাখছেন মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী

শ্রমিক লীগের সভা

জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী বলেন, বঙ্গবন্ধু গরিব-মেহনতি শ্রমিকদের বেশি ভালোবাসতেন এবং শ্রমিকদের প্রতি ছিল তার অগাধ আস্থা ও বিশ্বাস। আর্দশ ও নীতিহীন রাজনৈতিক নেতাকর্মীদের সম্পর্কে সজাগ থাকার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার শ্রমিক বান্ধব সরকার, শ্রমিক-কর্মচারীরা চাওয়ার আগেই তাদের অনেক চাওয়া- পাওয়া ও দাবি শেখ হাসিনার নেতৃত্বের সরকার পূরণ করে যাচ্ছে। চট্টগ্রামে বসবাসকারী সর্বস্তরের শ্রমিক-কর্মচারীদের পাশে থেকে আগামীতেও সবার সুখ-দুঃখে সাথী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক আব্দুল আহাদ।
মহানগর শ্রমিক লীগের সভাপতি বখতেয়ার উদ্দিনের সভাপতিত্বে ও শ্রমিকনেতা আবুল হোসেন আবুর সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন অ্যাডভোকেট মাহফুজুর রহমান, মুক্তিযোদ্ধা শেখ লোকমান হোসেন, জনতা ব্যাংক সিবিএ সাবেক সভাপতি নাসির উদ্দীন মোল্লা, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগের কার্যকরী সভাপতি আব্দুর রহিম নুরী, লবণ শ্রমিক লীগের সভাপতি আব্দুল মতিন মাস্টার, সৈয়দুল আলম, কামাল উদ্দিন ভূইয়া, গাজী জসিম উদ্দিন, আকবর হোসেন, আবু তাহের জিহাদী, নুরুল আফসার, খুরশিদ আলম, এ.কে আজাদ, হাসান মুরাদ, নায়েবুল ইসলাম ফটিক, মহিউদ্দিন দস্তগীর, জয়নাল আবেদীন, আবুল বশর মাষ্টার, সরওয়ার আলম, প্রবীণ কুমার ঘোষ, কাঞ্চন দাশ, মো. ফরিদ, জামাল উদ্দিন লিটন, জাহাঙ্গীর আলম দেওয়ান, সাবের আহমদ, সাইফুল ইসলাম, মোজাম্মেল হোসেন, নাসির উদ্দীন, রফিকুল আলম, আবদুল খালেক, এম. এ. জিন্নাহ, মো. জাহাঙ্গীর, কামাল উদ্দিন বাদল, নুর মোহাম্মদ, নুরুল আবসার, নাঈমুল করিম, শাহজাহান সাজু, জাফর ইকবাল, মো. আইয়ুব, আবদুল্লাহ ছগীর, প্রদীপ বড়ুয়া, মো. আলাউদ্দিন, আজগর আলী, মো. ইয়াছিন, মো. জাফর, মো. নাসির, কাজী টিটু, মো. সাগর।
দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন দারুল ফজল মার্কেট মসজিদের ইমাম মাওলানা মো. ফজল আহমেদ। বিজ্ঞপ্তি