আওয়ামী লীগ নেতা বাকেরকে প্রধান আসামি করে ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা

0
288
স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলা

নিজস্ব প্রতিনিধি, ফটিকছড়ি :

ফটিকছড়ি উপজেলার নানুপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদ কামাল খুনের ঘটনায় চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সৈয়দ মুহাম্মদ বাকেরকে প্রধান আসামি করে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে রাশেদ কামালের মা জাহানারা বেগম বাদি হয়ে ফটিকছড়ি থানায় এ মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করে শুক্রবার  ফটিকছড়ি থানার ওসি (তদন্ত) রবিউল ইসলাম বলেন, রাশেদ কামাল খুনের ঘটনায় দায়েরকৃত মামলায় সৈয়দ মুহাম্মদ বাকেরসহ ছয়জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া আরো ১০/১২ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। তবে এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

বৃহস্পতিবার রাতে  নানুপুর বাজারে মাজার গেইটের গাউছিয়া হোটেলের পাশে একটি দেওয়াল নির্মাণ কাজ তদারকি করার সময় হঠাৎ কতিপয় মুখোশধারী দুষ্কৃতিকারী মোটরসাইকেল যোগে এসে অতর্কিত গুলি চালিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা রাশেদ কামালকে হত্যা করে।

এলাকায় আধিপত্য বিসত্মানরকে কেন্দ্র করে এ হত্যাকা- ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এদিকে, চাঞ্চল্যকর এ খুনের ঘটনায় ফটিকছড়িতে থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে।