‘ক্যানসারকে হারিয়ে ফিরে আসবো’

0
75

সুপ্রভাত ডেস্ক :
‘ক্যানসারকে হারিয়ে ফিরে আসব,’ সঞ্জয়ের গলায় আত্মবিশ্বাসের সুর। অসুস্থতা নিয়ে এই প্রথম কথা বললেন অভিনেতা। আপাতত তিনি কর্মবিরতিতে। তার মাঝেই চুল কাটাতে পৌঁছে গিয়েছিলেন বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের স্যালোঁতে। তিনি একটি ভিডিয়ো শেয়ার করেন ইনস্টাগ্রামে। সেখানে সঞ্জয়কে এ কথা বলতে শোনা যায়।
সঞ্জয় জানান, খুব শীঘ্রই তিনি কাজে ফিরবেন। অভিনেতা বলেন, ‘আমি সঞ্জয় দত্ত। এতদিন পর স্যালোঁতে এসে বেশ ভাল লাগছে। চুল কাটালাম।’ এরপরেই মাথার একদিকে একটি দাগকে দেখিয়ে তিনি বলেন, ‘দেখুন, এটা আমার সম্প্রতি পাওয়া একটি ক্ষত, কিন্তু আমি একে জয় করে ফিরে আসব। খুব তাড়াতাড়ি ক্যানসার সারিয়ে সুস্থ হয়ে উঠব।’
অগস্ট মাসে সঞ্জয়ের ক্যানসার ধরা পড়ে। জানা যায় তৃতীয় পর্যায় বা থার্ড স্টেজে পৌঁছে গিয়েছে তার ক্যানসার। হঠাৎ অসুস্থ হয়ে লীলাবতী হাসপাতালে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছিলেন অভিনেতা। প্রথমে মনে করা হয়েছিল করোনার কারণে তার শ্বাসকষ্ট হচ্ছে। কিন্তু টেস্ট নেগেটিভ আসে। এরপরেই তার ক্যানসারের কথা প্রকাশ্যে আসে।
শারীরিক অবস্থার কিছুটা উন্নতির পর ছেলেমেয়েকে দেখতে স্ত্রী মান্যতার সঙ্গে অভিনেতা উড়ে গিয়েছিলেন দুবাইতে। তার বর্তমান ঠিকানা মুম্বই। এ বার ‘শামসেরা’ ছবির জন্য তিনি ডাবিং-এর কাজ শুরু করবেন। এই ছবিতে সঞ্জয়ের সঙ্গে দেখা যাবে রণবীর কপূর এবং বাণী কপূরকে। পাশাপাশি ‘কেজিএফ’-এর জন্যও প্রস্তুতি শুরু করেছেন অভিনেতা। এতদিন পর কাজে ফিরতে পেরে উচ্ছ্বসিত ‘মুন্নাভাই’। খবর : কলকাতাটোয়েন্টিফোর’র।