নতুন রূপে পরীমনি

0
105

সুপ্রভাত ডেস্ক :
সামাজিক যোগাযোগ মাধ্যমে উত্তাপ ছড়াচ্ছেন ‘গ্ল্যামার গার্ল’ পরীমনি। রূপে, গুণে ও অভিনয়ের দক্ষতার কারণে পরী অল্প ক’দিনেই হয়ে উঠেছেন জনপ্রিয় হয়ে উঠেছেন। তবে প্রতিনিয়ত নিত্য-নতুন গ্ল্যামারার্স ছবি দিয়ে ফেসবুক-ইনস্টাগ্রামেও ঝড় তুলছেন। শনিবার বিকালে নিজের ফেসবুক টাইমলাইনে একটি ছবি পোস্ট করেন পরী। ছবিটি পোস্ট করার পরপরই তা লুফে নিয়েছেন নেটিজেনরা। ছবিতে দেখা যায়, আনমনে এক পলকে কোথায় যেনো হারিয়ে গেছেন পরী।
পরীর এই ছবিটিতে ভক্তরা হুমড়ি খেয়ে কমেন্ট বক্স ভরিয়ে দিচ্ছেন। কমেন্ট বক্সে ইয়াসিন আলী নামে একজন লেখেছেন, ‘জোশ, হেব্বি লাগছে!’ আবিদুল আলম নামে একজন লেখেছেন, একটি মেয়ে কতটা সুন্দর হতে তা তুমাকে না দেখলে বুঝতাম না।
এ নায়িকার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে ফলোয়ারের সংখ্যা ৬ লাখ ৩০ হাজারের বেশি। যেখান থেকে ছবিটি প্রকাশের ৫০ মিনিটেই রিঅ্যাক্ট পড়েছে সাড়ে ৭ হাজারের বেশি। এছাড়া দেদারছে কমেন্টও যোগ হচ্ছে। তবে এর মধ্যে নেতিবাচক মন্তব্যও রয়েছে।
উল্লেখ্য, সম্প্রতি শেষ হয়েছে পরীমনি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামের সিনেমাটির শুটিং। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। খবর : ডেইলিবাংলাদেশ’র।