বিয়ে করলেন নিতিন রেড্ডি

0
167

সুপ্রভাত ডেস্ক :
করোনাকালেই বিয়ে করলেন তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা নিতিন রেড্ডি আর শালিনী কান্দুকুরি। চার বছরের প্রেমের পর ২৩ জুলাই বাগদান সারেন তারা। আর ২৬ জুলাই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তারা। হায়দরাবাদে নিতিন রেড্ডির বাড়িতেই হয়েছে বাগদানের অনুষ্ঠান। সমস্ত নিয়ম ও সতর্কতা মেনে এতে ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা উপস্থিত ছিলেন। একই শহেরের বিখ্যাত মার্বেল রাজপ্রাসাদ ‘তাজ ফলকনামা প্যালেস’-এ অনুষ্ঠিত হয় তাদের বিয়ের সমস্ত আনুষ্ঠানিকতা।
জানা গেছে, স্বাস্থ্যবিধি মেনে দুই পরিবারের ঘনিষ্ঠজন, বন্ধুবান্ধব ও দক্ষিণ ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির বেশ কিছু তারকাও অংশ নেন এই বিয়ের আয়োজনে। ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন নব দম্পতি। শুধু ভক্তরাই নয় তাদের অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বার্তা দিয়েছেন রাকুল প্রীত, রানা ডাগুবতি, সাঁই ধর্ম তেজ, রাশি খান্না, লক্ষ্মী মাঞ্চুসহ অনেকে।
২০০২ সালে ‘জায়াম’ সিনেমার মধ্য দিয়ে অভিনয় শুরু করেন নিতিন। ‘দিল’, ‘শ্রী আনজানেয়াম’, ‘তাক্কারি’, ‘সিথারামুলা কল্যানাম’, ‘ভিক্টরি’, ‘ইশক’, ‘চিন্নাদাম নি কোসাম’, ‘আ আ’, ‘লাই’ প্রভৃতি সিনেমার মাধ্যমে দক্ষিণ ভারতের শীর্ষ তারকাদের একজন হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন।
খবর : ডেইলিবাংলাদেশ’র।