বাকি জীবন গাড়িতেই কাটাবেন নিশো!

0
114

সুপ্রভাত ডেস্ক :
বসবাসের জন্য বাসা নিয়ে অভিযোগ আর অসহায়ত্বের শেষ নেই ভাড়াটিয়াদের। ব্যাচেলরদের ক্ষেত্রে এই অসহায়ত্ব হয়ে ওঠে নিয়তির লিখন! অভিনেতা আফরান নিশো সিদ্ধান্ত নিলেন, বাড়িওয়ালাদের সঙ্গে পরাজিত হয়ে আর নয়। বাকি জীবন কাটিয়ে দিবেন গাড়িতেই!
তবে বাস্তব জীবনে নয়। এমন গল্প দেখা যাবে মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘একাই ১০০’ নাটকে। এরই মধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে। এতে নিশোর বিপরীতে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী।
নাটকটি নিয়ে নির্মাতা আরিয়ান বলেন, ব্যাচেলরদের বাসা বিড়ম্বনার ঘটনার গল্প নিয়েই এই নাটক। দর্শকরা নাটকটি দেখে ভিন্নতার সঙ্গে বেশ মজা পাবেন।
নাটকের গল্পে আফরান নিশোর ভ্রাম্যমাণ বাসার ঠিকানা হয় স্থানীয় সৌচাগার থেকে এক মিনিট দূরত্বে। কারণ, তার গাড়িতে সব থাকলেও টয়লেট নেই। সে জন্য টয়লেটের নিকটবর্তী অঞ্চলে তার গাড়িটি পার্ক করা থাকে।
এভাবে নিজ গাড়িতে ভালোই চলছিলো এই বিদ্রোহী ব্যাচেলরের জীবন। কিন্তু বিপত্তি হলো তার জীবনেও একটি প্রেম আসে। কিন্তু গাড়িতে তো দুজনের থাকার ব্যবস্থা নেই! যে নিজেকে এতদিন একাই একশো ভাবছিলো, তার প্রেমের পরিণতি কী হবে এখন? এই প্রশ্নের উত্তর মিলবে নাটকের শেষাংশে।
নির্মাতা সুত্রে জানা গেছে, আসছে ৩ আগস্ট রাত সাড়ে ৯টায় ‘একাই ১০০’ নাটকটি সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।
খবর : ডেইলিবাংলাদেশ’র।