বিনামূল্যে অনলাইনে আইপিএল দেখবেন যেভাবে

0
124

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
প্রতীক্ষার প্রহর শেষ। আজ রাত ৮টায় শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর। দর্শকশূন্য স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ায় টেলিভিশনের পর্দায় সবার চোখ বেশি থাকবে। এছাড়া অনেকেই অনলাইনে ফোনে এই টুর্নামেন্ট দেখবেন।
বিশ্বের ১২০টি দেশে আইপিএলের ত্রয়োদশ আসরের ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করা হবে। জমজমাট এই টুর্নামেন্ট বাংলাদেশে দেখা যাবে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল জিটিভির পর্দায়। এছাড়া ডিজিটাল মিডিয়ায় খেলাগুলো প্রচার করবে দেশের জনপ্রিয় প্ল্যাটফর্ম র‌্যাবিটহোলবিডি।
অনলাইনে দর্শকরা র‌্যাবিটহোলের নিজস্ব ওয়েবসাইট অর্থাৎ িি.িৎধননরঃযড়ষবনফ.পড়স-এ ভিজিট করে লগইন করলেই একেবারে বিনামূল্যে সব ম্যাচ দেখতে পারবেন। অর্থাৎ আইপিএল দেখতে সাবসক্রিপশন ফি লাগবে না।
এর আগে ২০১৯ ইংল্যান্ড বিশ্বকাপের প্রতিটি ম্যাচই বাংলাদেশের দর্শকদের জন্য বিনামূল্যে সরাসরি সম্প্রচার করেছে র‌্যাবিটহোল। সেই ধারা মেনেই আইপিএলের ৫৬টি ম্যাচ বিনামূল্যে সরাসরি সম্প্রচার করবে এই ওয়েবসাইট। শুধুমাত্র রেজিস্ট্রেশন করেই খেলা উপভোগ করতে পারবেন দর্শকরা।
এবারের আইপিএল-এ গ্রুপ পর্বে মোট ৫৬টি ম্যাচ খেলা হবে । এর মধ্যে দুবাইতে হবে ২৪টি, আবুধাবিতে ২০টি ও শারজায় ১২টি। বেশিরভাগ দিনেই একটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। এক দিনে দুই ম্যাচ আছে মাত্র ৮দিন। যেদিন একটি করে ম্যাচ সেদিন খেলা শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। খবর : ডেইলিবাংলাদেশ’র।