হাল্কের চরিত্রেও এবার মহিলা!

0
112

সুপ্রভাত ডেস্ক :
পালটানো যুগের সঙ্গে পালটেছে সমাজ। পালটেছে মানুষের চিন্তাধারা। বাস্তবের পরিবর্তনের প্রতিফলন এবার দেখা যাবে সুপারহিরোদের কাল্পনিক জগতেও। মার্ভেলের জনপ্রিয় সুপারহিরো চরিত্র হাল্কের ভূমিকায় এবার দেখা যাবে একজন মহিলা অভিনেত্রীকে।
মার্ভেলের ইতিহাসে মহিলা সুপারহিরোর চরিত্র রয়েছে। ক্যাপ্টেন মার্ভেল হিসেবে ব্রি লারসন। ঘামোলার চরিত্রে জো সালডানাও নজর কেড়েছেন। ‘ওয়ান্ডার উওম্যান’ হিসেবে দেখা গিয়েছে গাল গাডোটকে। তবে হাল্কের চরিত্রে এতদিন দর্শকরা পুরষদের দেখতেই অভ্যস্ত ছিলেন। এই চরিত্রে এর আগে দেখা গিয়েছে এডওয়ার্ড নর্টন, এরিক ব্যানা, মার্ক রাফালোর মতো অভিনেতাদের। শেষবার ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’ ছবিতে মার্ক রাফালো এই চরিত্রে অভিনয় করেন। তিনিই মহিলা হাল্কের খবরে সিলমোহর দেন টুইটারে। জানান মার্ভেলের সিরিজ ‘শি হাল্ক’-এ বিশেষ এই চরিত্রে অভিনয় করবেন টাটিয়ানা মাসলেনি। কাল্পনিক সুপাহিরোদের পরিবারে টাটিয়ানাকে স্বাগত জানান মার্ক।
কানাডিয়ান বংশোদ্ভুত ৩৪ বছরের টাটিয়ানা। ইংরাজি ছাড়াও একাধিক ভাষায় পারদর্শী তিনি। স্কুলে পড়ার সময় থেকেই থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন। একাধিক টেলিভিশন সিরিজে অভিনয় করেছেন। সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন ‘অরফ্যান ব্ল্যাক’ সিরিজে। তার জন্য এমি পুরস্কারও পেয়েছেন। খুব শিগগিরিই মার্ভেল টিমের সঙ্গে যুক্ত হবেন টাটিয়ানা। সুরক্ষা বিধি মেনে শুটিং শুরু করবেন। ডিজনি প্লাসে দেখা যাবে মার্ভেলের এই নতুন সিরিজটি। পাইলট এপিসোডের শুটিংয়ের দায়িত্বে কেট কায়রো। সিরিজে টাটিয়ানার চরিত্রের নাম হবে জেনিফার ওয়াল্টার। যা পরে ‘শি-হাল্ক’-এর রূপ নেবে। খবর : সংবাদপ্রতিদিন’র।