আদালতের দ্বারস্থ হলেন রাকুল প্রীত

0
91

সুপ্রভাত ডেস্ক :
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে মাদককাণ্ডে অনেক সেলিব্রেটিরই নাম উঠে এসেছে। আর সেই তালিকায় বাদ যায়নি অভিনেত্রী রাকুল প্রীত সিং এর নামও। এমন খবর প্রকাশ্যে আসার পরেই আদালতের দ্বারস্থ হন অভীনেত্রী নিজে। অভিনেত্রী বলেন, রিয়া চক্রবর্তী তার জবানবন্দি পরিবর্তন করেছেন, এটি না জেনেই একটি চ্যানেল এই খবর ছড়াচ্ছে। নিউজ চ্যানেলগুলো আমার ছবি পরিবর্তন করে দেখাচ্ছে। তারা আমাকে হয়রানি করার জন্য গল্প বানিয়ে উপস্থাপন করছে। এটা আমার জন্য মানহানি এবং অবমাননাকর।
অন্তরবর্তীকালীন নিষেধাজ্ঞা দেওয়ার জন্য আদালতের কাছে আর্জি জানিয়েছেন রাকুল। এই অভিনেত্রী দাবি করেছেন, মিডিয়া ট্রায়ালের কারণে তার আর্টিকেল ২১ ধারা অধিকার লঙ্ঘন হয়েছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) এই বিষয়ে শুনানি হয়। এরপর ভারতের তথ্য ও প্রচার বিভাগ, প্রসার ভারতী, নিউজ ব্রডকাস্টার অ্যাসোসিয়েশন (এনবিএ), প্রেস কাউন্সিল অব ইন্ডিয়া (পিসিআই) বরাবর একটি নোটিশ জারি করেছেন আদালত।
নোটিশে রাকুলের বিষয়ে কোনো খবর প্রকাশের আগে মিডিয়াগুলোকে প্রোগ্রাম কোড ও নীতিমালা মেনে চলতে বলা হয়েছে। এছাড়া আপাতত একটি চ্যানেলর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হলেও, অন্যদেরও এ বিষয়ে সতর্ক করা হবে বলে জানা গেছে। খবর : ডেইলিবাংলাদেশ’র।