‘আশা করি ন্যায়বিচার পাব’

0
82

সুপ্রভাত ডেস্ক :
শিবসেনার সঙ্গে কঙ্গনার তরজা অব্যাহত। তারই মাঝে মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে দেখা করলেন অভিনেত্রী। রাজভবন থেকে বের হয়ে কঙ্গনা জানালেন, ‘আমার সঙ্গে যে অন্যায় হয়েছে তা জানিয়েছি, আশা করি ন্যায়বিচার পাব। আমি কোনও রাজনীতিবিদ নই, সাধারণ নাগরিক হিসাবেই দেখা করেছি। আমি ন্যায়বিচার পেলে, দেশের অন্যান্য মহিলাদেরও সিস্টেমের প্রতি আস্থা ফিরবে। উনি অভিভাবাক। আমি ভাগ্যবান, যে উনি নিজের মেয়ের মতো আমার কথা শুনেছেন’।
রোববার বিকালে সাড়ে ৪টা নাগাদ মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারির সঙ্গে দেখা করার কথা থাকলেও কঙ্গনা রাজভবনে কিছুটা সময় আগেই পৌঁছে গিয়েছিলেন। অভিনেত্রীর সঙ্গে ছিলেন তার বোন তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেল।
এদিকে রবিবারও শিবসেনা নেতা সঞ্জয় রাউত কঙ্গনাকে আক্রমণ করা বন্ধ করেননি। সামনাতে নিজের কলম ‘রোখটোখ’-এ কঙ্গনা প্রসঙ্গে বিজেপিকে এক হাত নেন সঞ্জয় রাউত। তিনি লেখেন, এটা দুঃখজনক, যে কঙ্গনা মুম্বইয়ের সঙ্গে পাক অধিকৃত কাশ্মীরের তুলনা করেন, তাকেই মহারাষ্ট্রের প্রধান বিরোধী দল সমর্থন দিচ্ছে।
সঞ্জয় রাউতের কথার পাল্টা জবাবে, কঙ্গনা টুইটে লেখেন, ‘ওয়াও! এটা দুর্ভাগ্যজনক যে, বিজেপি এমন একজনকে সুরক্ষা দিচ্ছে যে মাদক ও মাফিয়া পর্দা ফাঁস করেছে। তার পরিবর্তে বিজেপির উচিত ছিল, শিবসেনার গুন্ডারা যাতে আমার মুখ ভেঙে দেয়, ধর্ষণ করে বা প্রকাশ্যে গণপিটুনি দেয়, সেটা করতে দেওয়া। তাই না সঞ্জয়জী? একজন মহিলা যে মাফিয়াদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে, তাকে সুরক্ষা দেওয়ার সাহস হয় কী করে ওদের?’ খবর : জিনিউজ’র।