টিনুর অনুসারী ইভান-অন্তু গ্রুপে মারামারি, আহত ১

0
257

নিজস্ব প্রতিবেদক :

নগর পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী চকবাজারের ত্রাস নুরুল মোস্তফা টিনুর (বর্তমানে কারাবন্দি) অনুসারীদের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। শনিবার বিকালে চকবাজার অলি খাঁ মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। এতে অজ্ঞাতনামা একজন আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে শনিবার রাত ৮টার দিকে সুপ্রভাতকে জানিয়েছেন পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভুঁইয়া জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে টিনুর অনুসারী সাদ্দাম হোসেন ইভান এবং অন্তু বড়–য়ার মধ্যে মারামারির এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। অন্তু বড়–য়া ও সাদ্দাম হোসেন ইভান দুজনই টিনুর অনুসারী বলে জানান ওসি। তবে শনিবার রাত সাড়ে আটটার দিকে এ প্রতিবেদন লেখার সময় আহত ব্যক্তির নাম পাওয়া যায়নি বলে মন্তব্য করে ওসি আবুল কাশেম ভুঁইয়া বলেন, মারামারিতে লিপ্ত হওয়া কোন পক্ষের কেউ থানায় অভিযোগ দেয়নি। তবে ঘটনাটি তদন্ত করে দেখছে পুলিশ।

সুত্রটি জানিয়েছে, সাদ্দাম হোসেন ইভান ২০১৭ সালে পাঁচলাইশ থানায় দায়ের হওয়া একটি চাদাবাজির মামলার চার্জশিটভুক্ত আসামি। এক মাছ ব্যবসায়ীকে মারধর ও তার কাছ থেকে চাঁদাবাজির অভিযোগে এ দায়ের হয়। তার বিরুদ্ধে চকবাজার থানায় কোচিং সেন্টারে চাঁদাবাজিসহ (অভিযোগপত্র নম্বর ১১৫/১৭) দুটি মামলা রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে চকবাজার এলাকায় একটি কুলিং কর্ণার থেকে অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে চাঁদা দাবির অভিযোগও রয়েছে বলে জানা গেছে।