মা হতে চলেছেন অনুশকা

0
128

সুপ্রভাত ডেস্ক :
বৃষ্টিস্নাত সকালেই সুখবর। মা হতে চলেছেন অনুশকা শর্মা। ইনস্টাগ্রামে সুখবর জানালেন বিরাট কোহলি। সন্তাবসম্ভবা স্ত্রীর ছবি আপলোড করলেন ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়ক। একই ছবি শেয়ার করেছেন অনুশকাও।
মার্চ মাস থেকেই করোনা পরিস্থিতির জেরে শুটিং বন্ধ। বন্ধ ছিল ক্রিকেট টুর্নামেন্টও। বাড়িতেই দিন কাটাচ্ছিলেন বিরাট-অনুশকা জুটি। খুব একটা বাইরে বেরোনোর সুযোগ ছিল না। তাই বোধহয় পাপারাজ্জির নজরও সুকৌশলে এড়ানো গিয়েছে। সঠিক সময় বুঝেই বৃষ্টি ভেজা বৃহস্পতিবারে সোশ্যাল মিডিয়ায় হাউস টিমে নতুন সদস্যের আগমনের কথা ঘোষণা করলেন বিরাট কোহলি। একই পোস্ট করে শেয়ার করে ক্যাপশনে একই বার্তা লিখেছেন অনুশকা শর্মা। ছবিতে কালো প্রিন্টেড পোশাক পরেছেন অনুশকা। হাসিমুখে বিরাটের সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন। পিছনে দাঁড়িয়ে বিরাটের মুখেও খুশির আনন্দ। অনুশকার বেবি বাম্পই যে তার খুশির কারণ, তা ছবি দেখে বোঝাই যাচ্ছে। ক্যাপশনে দুই তারকা লিখেছেন, ‘আর তারপর, আমরা এখন তিনজন, সে আসছে ২০২১-এর জানুয়ারিতে।’
অর্থাৎ নতুন বছরেই বিরাট-অনুশকার ঘরে নতুন অতিথি আসতে চলেছে। ২০২০ খুব একটা ভালো যায়নি বলিউডের। ক্রিকেটের ক্ষেত্রেও অনেকদিন ধরে স্টেডিয়াম গুলো ফাঁকাই পড়ে রয়েছে। এমন সময় অনুশকা ও বিরাটের প্রথম সন্তানের আগমনের খবরে বিনোদন ও ক্রিকেট জগতে খুশির হাওয়া। দুই ক্ষেত্রের তারকারাই শুভেচ্ছা জানিয়েছেন হবু মা ও বাবাকে। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। অসংখ্য অনুরাগীরা বিরুষ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন। কিছুদিন আগেই নিজের বেবি বাম্প প্রকাশ্যে এনে দ্বিতীয় সন্তানের আগমনের বার্তা জানিয়েছিলেন করিনা কাপুর। এবার নিউ নর্মালে অনুশকা-বিরাটের অসন্ন সন্তানের খবরে খুশি সবমহলই। খবর : সংবাদপ্রতিদিন’র।