মানিকছড়িতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ইসকন মন্দিরে সেনাবাহিনীর সহায়তা

0
69
মানিকছড়ি বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ইসকন মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করছেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্নেল কাজী মো. কাওসার জাহান

নিজস্ব প্রতিনিধি, মানিকছড়ি :

গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোনের উদ্যোগে মানিকছড়ি উপজেলা বাজারস্থ অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত সেই ইসকন মন্দিরে আর্থিক সহায়তা দিচ্ছেন সেনাবাহিনী।

বুধবার সকাল ১১টার দিকে মন্দির পরিদর্শন করেন এবং পরিচালনা কমিটির সভাপতি ও সংশ্লিষ্টদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্নেল কাজী মো. কাওসার জাহান।

এর আগে মানিকছড়ি ইংলিশ স্কুল মাঠে করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় হত-দরিদ্র ৪০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় তিনি বলেন, করোনা যুদ্ধে বাংলাদেশ সেনাবাহিনী শুরু থেকে খাদ্য সহায়তা দিয়ে সাধারণ মানুষের পাশে আছে। এ ধারা অব্যাহত থাকবে জানিয়ে তিনি সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান।

উক্ত খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদানকালে মেজর রাহাত আহমেদ, পিএসসি, জি, ক্যাপ্টেন মো. সামিউল ইসলাম সৌখিন এবং লে. রাইয়ান বিন মাকসুদ মৌন, সনাতন সমাজ কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সজল বরণ সেন, মন্দির পরিচালনা কমিটির সভাপতি বাবুল পাল উপস্থিত ছিলেন।