‘কিন্ডারগার্টেন রক্ষায় সহজ শর্তে ব্যাংক ঋণ প্রদান করুন’

0
246
কিন্ডারগার্টেন শিক্ষকদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখছেন মো. সাজেদ ইকবাল

নগরীর জামালখানস্থ একটি স্কুলের অডিটরিয়ামে মঙ্গলবার সকাল সাড়ে এগারটায় বাংলাদেশ অ্যাসোসিয়েশন, চট্টগ্রাম বিভাগ এবং বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল অ্যান্ড কলেজ ঐক্য পরিষদের যৌথ উদ্যোগে শিক্ষকদের আর্থিক সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ ব্যাচ ৯৪ এর সৌজন্যে আয়োজিত এ অনুষ্ঠানে সঞ্চালনা করেন অ্যাসোসিয়েশনের বিভাগীয় সদস্য সচিব লুৎফর রহমান আলম।
মো. সাজেদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অধ্যাপক আবদুল কাইয়ুব মাসুদ। প্রধান বক্তা ছিলেন অধ্যক্ষ এস.এম সোলায়মান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ক্যাপ্টেন শামছি, ইরফান উদ্দিন, মো. ওমর ফারুক।
এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দ জামাল উদ্দিন,অধ্যক্ষ সামশুল ইসলাম, অধ্যক্ষ আবদুল জলিল, অধ্যক্ষ জাহাঙ্গীর আলম, কাজী আবদুর রহমান, মো. ইকবাল হোসেন, মাসুকা বেগম, হাফেজ মনিরুল ইসলাম, হাবিবুর রহমান, মো. খোকন, রফিকুল ইসলাম প্রমুুখ।
বক্তারা বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে দেশের সকল কিন্ডারগার্টেন স্কুল বন্ধ হওয়ার উপক্রম হয়ে পড়েছে। বক্তারা এই সমস্যা থেকে কিন্ডারগার্টেন স্কুলগুলোকে রক্ষা করতে সহজ শর্তে ব্যাংক ঋণ প্রদান, শিক্ষকদের আর্থিক প্রণোদনা প্রদান ও রেশনকার্ড প্রদান করার জন্য সরকার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি