কেইপিজেডে বাসের ধাক্কায় যুবকের মৃত্যু

0
158

নিজস্ব প্রতিনিধি, কর্ণফুলী :

কোরিয়ার কেইপিজেড কর্ণফুলী সুজ ইন্ডাস্ট্রিজ (কেএসআই) কর্মস্থলে যাওয়ার পথে অপর দিক থেকে আসা বেপরোয়া বাসের ধাক্কায় মো. পারভেজ উদ্দিন শাহ্ (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৭টার দিকে কর্ণফুলী থানার কোরিয়ান কেইপিজেড কর্ণফুলী সুজ ইন্ডাস্ট্রিজ (কেএসআই) ২ নম্বর গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত তার সহোদর ভাই মো. রায়হান উদ্দিন শাহ্ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, সকালে দুইভাই মোটরসাইকেল করে কেইপিজেডের কর্ণফুলী সুজ ইন্ডাস্ট্রিজ (কেএসআই) কর্মস্থলে যাওয়ার পথে ২ নম্বর গেটে গেলে অপর দিক থেকে দ্রুতগামী শ্রমিকবাহী বাস শ্রমিকদের গেটে নামিয়ে যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বাসের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়ে যায় দু’জনই। গুরুত্ব আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে দু’জনকে মেডিক্যালে নিয়ে গেলে সেখানে পারভেজের মৃত্যু হয়। অপরজন তার ছোটভাই রায়হান গুরুতর আহত অবস্থায় মেডিক্যালে ভর্তি রয়েছেন।

কর্ণফুলী থানার কর্মকর্তা মো. ইসমাইল হোসেন বলেন, বাসের ধাক্কায় এক যুবক নিহত হওয়ার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ গাড়ি দুইটি জব্দ করে। বাসের চালক ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি।