করোনা আক্রান্ত পপি

0
123

সুপ্রভাত ডেস্ক :
ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পপি করোনা আক্রান্ত। তিনদিন আগে করোনা টেস্ট করালে তার রিপোর্ট পজিটিভ আসে বলে জানা গেছে। বর্তমানে খুলনার খালিশপুরে নিজের বাড়িতে চিকিৎসকের পরামর্শ মেনে চিকিৎসা নিচ্ছেন এই নায়িকা।
জানা গেছে, বর্তমানে পপির জ্বর, গলাব্যথা, কাশির সঙ্গে কিছুটা শ্বাসকষ্ট রয়েছে। আগামী সপ্তাহে দ্বিতীয়বার করোনা টেস্ট করাবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রী।
পপি বর্তমানে বাসায় আইসোলেশনে আছেন। এখনো হাসপাতালে যাওয়ার প্রয়োজন বোধ করছেন না। করোনা মুক্ত হয়ে ফের কাজে ফিরতে পারেন এজন্য দেশাবাসীর কাছে দোয়া চেয়েছেন পপির পরিবার।
বাংলাদেশে করোনা বিস্তারের আগে গ্রামের বাড়ি খুলনায় বেড়াতে যান পপি। করোনার বিস্তার শুরু হলে সেখানে আটকা পড়েন তিনি। এই সময়ে কয়েক দফায় এলাকায় অসচ্ছল মানুষদের ত্রাণ বিতরণ করেছেন এ অভিনেত্রী।
১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন পপি। বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসে অন্যতম আবেদনময়ী এই অভিনেত্রী মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।
খবর : ডেইলিবাংলাদেশ’র।