ইস্পাহানি গ্রুপের পৃষ্ঠপোষকতায় বিআইটিআইডি হাসপাতালে কেন্দ্রীয় অক্সিজেন ব্যবস্থার উদ্বোধন

0
79
ইস্পাহানি গ্রুপের পৃষ্ঠপোষকতায় বিআইটিআইডি এর বিশেষায়িত করোনা হাসপাতালে কেন্দ্রীয় অক্সিজেন ব্যবস্থার উদ্বোধন করছেন বিভাগীয় কমিশনার এবিএম আজাদ সহ অতিথিবৃন্দ

চট্টগ্রাম বি আই টি আই ডি বিশেষায়িত করোনা হাসপাতালে ইস্পাহানি গ্রুপের পৃষ্ঠপোষকতায় কেন্দ্রীয় অক্সিজেন ব্যবস্থার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় এবং কে এন নাইনটিফাইভ মাস্ক সরবরাহ করা হয়।

ইস্পাহানি গ্রুপের পৃষ্ঠপোষকতায় করোন আক্রান্ত রোগীদের জন্য কেন্দ্রীয়ভাবে অক্সিজেন সাপ্লাই উদ্বোধনী অনুষ্ঠান আজ শনিবার  সকাল ১১টায় বিআইটিআইডি সম্মুখে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার এবিএম আজাদ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার হাসান শাহরিয়ার কবির, ইস্পাহানি গ্রুপের জিএম শাহ মইন উদ্দিন হাসান, বাংলাদেশ মেডিকেল অ্যসোসিয়েশনের চট্টগ্রামের সভাপতি অধ্যাপক ডাক্তার মুজিবুল হক খান,সাধারণ সম্পাদক ডাক্তার ফয়সাল ইকবাল চৌধুরী, ইস্পাহানি গ্রুপের উইং ম্যানেজার নুরনবী,ডিভিশনাল ম্যানেজার চৌধুরী আবু হেনা মোস্তফা হেলাল। এছাড়াও সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন বি আই টি আই ডি এর পরিচালক অধ্যাপক ডাক্তার এম এ হাসান প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বিভাগীয় কমিশনার এবিএম আজাদ বলেন, করোনা আক্রান্ত রোগীদের সেবায় আমাদের দেশের শিল্প গ্রুপ গুলো যেভাবে এগিয়ে এসেছে তা আশাব্যঞ্জক। করোনা আক্রান্ত রোগীরা দ্রুত সুস্থ হয়ে বাসায় ফিরতে পারছে। তিনি আরো বলেন ইস্পাহানি গ্রুপ বিআইটিআইডি বিশেষায়িত করোনা হাসপাতালে কেন্দ্রীয়ভাবে অক্সিজেন সাপ্লাই দেয়ার ফলে রোগীদের সেবা আরো বৃদ্ধি পাবে। তিনি ইস্পাহানি গ্রুপকে ধন্যবাদ জ্ঞাপন করেন। ইস্পাহানি গ্রুপের জিএম শাহ মইন উদ্দিন হাসান বলেন, ইস্পাহানি গ্রুপ দেশের প্রত্যন্ত অঞ্চলে মানব সেবা ও সমাজ সেবায় গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছে।

যেকোনো দুর্যোগে দেশের কথা চিন্তা করে ইস্পাহানি গ্রুপ আর্তমানবতার সেবায় কাজ করে থাকে। করোনা রোগীদের জন্য কেন্দ্রীয় ভাবে অক্সিজেন সাপ্লাই দিতে পেরে ইস্পাহানি গ্রুপ গর্বিত। আমাদের সেবা কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে। তিনি উপস্থিত অতিথিদের ইস্পাহানি গ্রুপের পক্ষ থেকে অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিজ্ঞপ্তি