ফটিকছড়িতে গণপিটুনিতে এক ব্যক্তির মৃত্যু

0
123

মো. আবু মনসুর, ফটিকছড়ি :

ফটিকছড়িতে গ্রামবাসীর পিটুনিতে ওহিদুর রহমান (৪৫)নামে একজন নিহত হয়েছে। গত মঙ্গলবার (১৪ জুলাই) দিবাগত রাতে উপজেলার বাগানবাজার ইউনিয়নের গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওহিদুর রহমান বাগানবাজার ইউপির লালমাই গ্রামের মৃত আজগর আলীর পুত্র।
পুলিশ সুত্রে জানা যায়,বাগানবাজার ইউপির গজারিয়া গ্রামে মোহাম্মদ নামে এক লোকের বাড়িতে বেশ কয়েকজন নির্মাণ শ্রমিক কাজ করছিল। গতকাল রাতে কয়েকজন লোক নির্মাণশ্রমিকদেরকে জিম্মি করে তাদের কাছ থেকে টাকা পয়সা চুরি করছিল বেশ কয়েকজন চোরের দল। এতে অন্য চোরেরা পালিয়ে গেলেও একজনকে ধরে গণপিটুনি দেয় স্থানীয়রা। এসময় ঘটনাস্থলেই ওহিদুর রহমান নামে একজনের মৃত্যু হয়। এই ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ১১ জনকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ চলছে।

বাগানবাজার ইউপি চেয়ারম্যান রুস্তম আলী জানান, ওহিদুর রহমান একটু নেশাগ্রস্ত প্রকৃতির লোক তাকে ইয়াবা খাওয়ার কথা বলে ডেকে নিয়ে  কামালের বাড়িতে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে বলে তার স্বজনরা আমার কাছে অভিযোগ করেছে।

আমার জানামতে নিহত ওহিদুর রহমানের বিরুদ্ধে থানায় ও আমাদের কাছে কোন অভিযোগ নেই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দাঁতমারা পুলিশ ফাঁড়ির ওসি (তদন্ত) মুহাম্মদ সরওয়ার্দী সরওয়ার জানান,মঙলবার সকালে ঘটনাস্থল থেকে ওহিদুর রহমান নামে একজনের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সুরতহাল রিপোর্ট পাওয়ার পর পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।