নাম পাল্টালেন দীপিকা!

0
84

 

সুপ্রভাত ডেস্ক :

হ্যাঁ। নাম পাল্টে ফেললেন দীপিকা পাড়ুকোন। তবে খাতায় কলমে নয়। ভার্চুয়াল মিডিয়ায় নিজের নাম পাল্টে করলেন ভেরোনিকা। কিন্তু এ কী শুধুই খামখেয়াল? নাকি এর পেছনে লুকিয়ে রয়েছে কোনও রহস্য? আসুন, জেনে নেওয়া যাক আসল কারণ।

ভেরোনিকাকে মনে আছে? দীপিকা অভিনীত ককটেল ছবিতে তার চরিত্রের নাম ছিল ভেরোনিকা। এবার মনে পড়েছে? ছবিতে সইফ আলি খান, ডায়না পেন্টিও ছিলেন। দীপিকা নিজেই তার অনেক সাক্ষাৎকারে বলেছেন কেরিয়ারের একেবারের শুরুর দিককার ছবি হলেও নিজের চরিত্রটি ছিল মনের খুব কাছের। সেই ককটেলের আজ ৮ বছর পূর্ণ হল। ভেরোনিকা ছিল সময়ের থেকে এগিয়ে থাকা, স্বাবলম্বী, স্বাধীনচেতা, মুক্ত চিন্তার অধিকারী এক মেয়ে।

আমির খানের সঙ্গে কী সম্পর্ক এই স্বাধীনতা সংগ্রামীর?

চিরাচরিত বলিউডি থোড় বড়ি খাড়া থিম ভেঙে বেশ নতুন রকম ভাবনা ভাবিয়েছিল ককটেল। বন্ধুত্ব আর প্রেমের মাঝের বেড়াটুকু যে সময়, চরিত্র সাপেক্ষে ফিকে হয়ে আসতেই পারে এই আধুনিক সময়ে, তা বলিউডকে বুঝিয়েছিল হোমি আদাজানিয়ার এই ডেব্যু ছবি।

তো, এ হেন ককটেলের আট বছর পূর্তিতে সোশ্যাল মিডিয়ায় নিজের নাম বদলে চরিত্রের নামই রাখলেন দীপিকা। এমনটা কিন্তু কখনও ঘটেনি আগে। তবে কি খুব শিগগির আসতে চলেছে ককটেলের সিকোয়েল? এখনও অবশ্য সে বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা হয়নি। তবে সে সম্ভাবনা উড়িয়েও দেওয়া যায় না।

খবর : ইন্ডিয়ানএক্সপ্রেস’র।