ঈদে আসছে ফারিয়ার প্রথম ধারাবাহিক

0
95

 

সুপ্রভাত ডেস্ক :

ফারিয়া শাহরিন ফের নিয়মিত হয়েছেন অভিনয়ে। যদিও সেটি অন্য অনেকের মতো নয়। এই যাত্রাতেও তিনি কাজ করছেন একেবারে বেছে বেছে। সেই ধারাবাহিকতায় এবারই প্রথম ঈদের কোনও ধারাবাহিক নাটকে যুক্ত হচ্ছেন দেশের অন্যতম সুন্দরী প্রতিযোগিতার এই রানারআপ। নাটকের নাম ‘মামা-ভাগ্নে যেখানে বিপদ নেই সেখানে’। গল্পটি মামা-ভাগ্নেকে নিয়ে হলেও সেটি বিস্তার লাভ করবে চেয়ারম্যানের মেয়ে লতাকে ঘিরে। এই চরিত্রে অভিনয় করছেন ফারিয়া।

মহিন খানের রচনায় বিশেষ এই ধারাবাহিকটি পরিচালনা করবেন কাজী সাইফ আহমেদ। শুটিং শুরু হবে ২২ জুলাই থেকে। ই-ভ্যালি নিবেদিত ধারাবাহিকটি নির্মিত হচ্ছে এসজে মোশন পিকচার্স-এর ব্যানারে।

নাটকে ফারিয়া শাহরিনের বিপরীতে মামা চরিত্রে থাকছেন মীর সাব্বির। আর ভাগ্নে চরিত্রে সাজু খাদেম। বিভিন্ন চরিত্রে আরও আছেন মীম চৌধুরী, তানভীর মাসুদ প্রমুখ।

কাজটি প্রসঙ্গে ফারিয়া শাহরিনের বক্তব্য এমন, ‘প্রথম ঈদের ধারাবাহিক। ফলে এটা আমার জন্য একটু বিশেষ কাজ। নাটকের গল্পটি বেশ মজার। বলতে পারেন, গল্প আর চরিত্রের টানেই করোনার ভয় নিয়েও কাজটি করা।’

এদিকে গল্পটি প্রসঙ্গে কাজী সাইফ আহমেদ জানান, মামা-ভাগ্নে একসঙ্গে চলে। খায়-ঘুমায় একসঙ্গে। দুজনেই খুব দুষ্টু প্রকৃতির। গ্রামের মানুষদের খুব বিরক্ত করে। চেয়ারম্যানের মেয়ে লতা ও পাতার সঙ্গে প্রেম করতে চায় মামা ও ভাগ্নে। চেয়ারম্যান সেটা মানতে পারে না। এভাবেই এগিয়ে চলে ধারাবাহিকটি।

খবর : বাংলাট্রিবিউন’র।