হাসপাতালে ভর্তি হেমা মালিনী!

0
107

সুপ্রভাত ডেস্ক :
গত রাতে সোশ্যাল মিডিয়া তোলপাড় অমিতাভ বচ্চন এবং অভিষেকের করোনা হওয়ার খবরে। গোটা দেশ যখন মনেপ্রাণে বিগ বি-র সুস্থতা কামনায় ব্যস্ত ঠিক তখনই আর একটি খবর চমকে দিয়েছে সবাইকে। শ্বাসকষ্ট নিয়ে নাকি হাসপাতালে ভর্তি বছর ৭১-এর হেমা মালিনী! সত্যিই কি তাই?
হেমা অনুরাগীদের আশ্বস্ত করে এষা দেওল টুইটে জানিয়েছেন, খবর ভুয়ো। সুস্থ আছেন হেমা। শুধু এষাই নন, হেমা নিজেও জানিয়েছেন আপাতত সম্পূর্ণ সুস্থ রয়েছেন তিনি।
কীভাবে ছড়াল বিভ্রান্তি? অমিতাভ-অভিষেকের করোনা সংক্রমিত হওয়ার খবর প্রকাশ্যে আসার পরেই ফেসবুকে রানি মুখোপাধ্যায়ের নামে এক ভুয়ো পেজ থেকে হেমা আর রানির ছবি শেয়ার করে লেখা হয়, ‘কিছু ক্ষণ আগেই আমার নাচের শিক্ষাগুরুকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। কয়েক সপ্তাহ ধরেই তিনি একাধিক সমস্যায় ভুগছিলেন। ধর্মেন্দ্রজি, দুই ছেলে এবং দুই মেয়ে হেমাজির জন্য সবাইকে প্রার্থনা করার আন্তরিক অনুরোধ জানিয়েছেন।’
ফেসবুকে ‘ফেক নিউজ’ ভাইরাল হতে বেশি সময় লাগে না। নিমেষে ওই টুইট ছড়িয়ে পড়তেই আতঙ্কিত হয়ে পড়েন বলিউড এবং হেমার অনুরাগীরা। সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়ে যায় হেমার আরোগ্য কামনা।
কী বলছেন হেমা?
এর পরেই সবাইকে আশ্বস্ত করে হেমা-কন্যা এষা টুইটে জানান, ‘মায়ের সম্বন্ধে যা শুনেছেন পুরোটাই ভুয়ো। একদম সুস্থ আমার মা। বাড়িতেই আছেন। কোথাও ভর্তি হননি। তবে মায়ের প্রতি সবার এই আন্তরিক টান, গভীর ভালবাসা, উদ্বেগ দেওল পরিবারকে মুগ্ধ করেছে। মা এখনও সবার কাছে কতটা প্রিয়, এই ঘটনাই প্রমাণ করে দিল।’
খবর : আনন্দবাজার’র।