এবার মেয়েসহ করোনা আক্রান্ত ঐশ্বরিয়া

0
76

সুপ্রভাত ডেস্ক :
অমিতাভ এবং অভিষেক বচ্চনের পর এবার করোনা রিপোর্ট পজিটিভ এল ঐশ্বরিয়া রাই বচ্চন এবং আরাধ্যারও। রবিবার দুপুরেই হাসপাতাল সূত্রে জানানো হয়েছে এই খবর। টুইট করে খবর নিশ্চিত করেছেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ। তবে জয়া বচ্চনের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে।
শনিবার রাত সাড়ে ১০টা। ১৩০ কোটি জনগণের বুকে ধুকপুকানি বাড়িয়ে সিনিয়র বচ্চন টুইট করলেন, ‘আমি করোনা আক্রান্ত। হাসপাতালে ভর্তি হলাম।’ তৎক্ষণাৎ নেটদুনিয়ায় একপ্রকার ঝড় উঠে গেল! গোটা দেশ একসুরে অমিতাভ বচ্চনের আরোগ্য কামনায় ব্যস্ত। বিনোদন ইন্ডাস্ট্রি থেকে রাজনৈতিক ময়দানের ব্যক্তিত্বরা, প্রত্যেকেই উদ্বিগ্ন। কোটি কোটি ভক্তের বার্তা উপচে পড়ছে বিগ বি’র সোশ্যাল ওয়ালে! তার কিছুক্ষণের মধ্যেই আরেকটা ধাক্কা দিলেন ছেলে অভিষেক বচ্চন। বললেন, ‘বাবা আর আমি দু’জনেই করোনা আক্রান্ত। নানাবতী হাসপাতালে রয়েছি।’ এবার রিপোর্ট পজিটিভ এল ঐশ্বরিয়া এবং তাদের কন্যাসন্তান আরাধ্যারও।
গতকালের প্রথম রিপোর্টে করোনা নেগেটিভ আসায়, স্বস্তি পেয়েছিলেন শুভাকাক্সক্ষীরা। তবে এবার চিন্তা আরও বেড়ে গেল। মুম্বই প্রশাসনের তরফে থেকে ক্রমাগত যোগাযোগ রাখা হচ্ছে বচ্চন পরিবারের সঙ্গে, হাসপাতাল থেকেই জানান অভিষেক। এদিকে জলসা, প্রতীক্ষা এবং জনক, এই তিনটি বাংলোই পুরসভার তরফ থেকে স্যানিটাইজেশন করা হচ্ছে। জলসা চত্বরকে কনটেন্সমেন্ট জোন বলে ঘোষণা করা হয়েছে।
উল্লেখ্য, অভিষেক দিন কয়েক আগে যে স্টুডিওতে ডাবিং করতে গিয়েছিলেন, সেটাও পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়েছে। উপরন্তু গত ১০ দিনে প্রায় একশ জন অমিতাভ এবং অভিষেকের সংস্পর্শে এসেছে বলে শোনা যাচ্ছে। তাদেরকে খুঁজে কোভিড পরীক্ষা করোনার কথাও ভাবা হচ্ছে পুরসভার তরফে।
খবর : সংবাদপ্রতিদিন’র।