করোনামুক্ত হলেন মাশরাফি

0
129

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
দীর্ঘ অপেক্ষার অবসান, করোনা থেকে মুক্তি মিলেছে মাশরাফি বিন মোর্তুজার। কোভিড-১৯ নমুনা পরীক্ষায় প্রথম দুই দফা রিপোর্ট পজিটিভ এলেও এবার পরীক্ষায় নেগেটিভ এসেছে তার। গত বুধবার বিষয়টি জানিয়েছেন মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মোর্ত্তজা।
গেল ২১ জুন করোনা আক্রান্তের খবরটি ফেসবুকের মাধ্যমে নড়াইল এক্সপ্রেস নিজেই জানিয়েছিলেন। এসময় দেশবাসীর কাছে দোয়াও চেয়েছিলেন তিনি। এরপর তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা ও স্ত্রী সুমনা হক সুমির করোনা আক্রান্তের বিষয়টি সামনে আসে।
মোরসালিন আরও জানিয়েছেন, তারা সবাই ঢাকার বাসাতেই চিকিৎসা নিচ্ছেন। সবার অবস্থা স্থিতিশীল। তবে দুই ছেলে, মেয়ে হুমায়রা ও সাহেলকে গত ২১ জুন রাতেই পাঠিয়ে দেয়া হয় নড়াইলে দাদা বাড়ি।
করোনা ভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর থেকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যায় মাশরাফি বিন মুর্তজাকে। নড়াইল-২ আসনের সংসদ সদস্য হিসেবে স্থানীয়দের জন্য চোখে পড়ার মতো কার্যক্রম করেছেন।
জাতীয় দলের সাবেক অধিনায়কের কাছ ক্রিকেট সংশ্লিষ্ট অনেকেই সহায়তা পেয়েছেন। যখন মাশরাফির করোনা আক্রান্তের সংবাদ সামনে এসেছিল নড়াইলবাসীসহ দেশের নানা প্রান্তে থাকা ক্রিকেটপ্রেমীরা তার জন্য চিন্তিত ছিলেন।
খবর : আরটিভিঅনলাইন’র।