পটিয়ায় বৃদ্ধকে ছুরিকাঘাত করে জখম

0
75

নিজস্ব প্রতিনিধি,পটিয়া :

পটিয়ায় আমির হোসেন (৬০) নামের এক বৃদ্ধকে সন্ত্রাসীরা ছুরিকাঘাত করে জখম করেছে। বৃহস্পতিবার রাত ৯টায় উপজেলার কোলাগাঁও ইউনিয়নের সাততৈতেয়া এলাকায় এই ঘটনা ঘটে। আহত বৃদ্ধ সাততৈতেয়া গ্রামের আবুল কাশেমের পুত্র। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্ছা লড়ছেন।

জানা গেছে, উপজেলার কোলাগাঁও ইউনিয়নের মো. মুরাদ ও একই এলাকার আলমগীর আলমের মধ্যে কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। তাদের বিরোধ নিয়ে মুরাদ তার প্রতিপড়্গ আলমগীরের বড় ভাই সেলিমকে মারধর করে। এর জের ধরে বৃহস্পতিবার রাতে মুরাদের ভাই বৃদ্ধ আমির হোসেনকে ছুরিকাঘাত করে জখম করে। স্থানীয়রা জানিয়েছেন, হামলাকারী আলমগীর বিভিন্ন অপরাদের সঙ্গে সম্পৃক্ত। অতর্কিতভাবে হামলা করে ছুরিকাঘাত করেছে। আহত বৃদ্ধের অবস্থা আশংকাজনক। হামলার সময় কুসুমপুরা ইউনিয়ন ছাত্রদল নেতা ইউছুপও ছিল।

পটিয়া কালারপুল পুলিশ ফাঁড়ির ইনর্চাজ কায়সার হাকিম জানিয়েছেন, বৃদ্ধকে ছুরিকাঘাত করার বিষয়ে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও কাউকে গ্রেফতার করতে পারেনি। কি কারণে ছুরিকাঘাত করা হয়েছে তা খতিয়ে দেখে জড়িতদের বিরম্নদ্ধে ব্যবস্থা নেওয়া হবে