এলো প্রভাসের ‘রাধেশ্যাম’র প্রথম ঝলক

0
81

সুপ্রভাত ডেস্ক :
প্রকাশ্যে এসেছে প্রভাসের ২০তম সিনেমার টাইটেল ও ফার্স্ট লুক পোস্টার। সিনেমার নাম ‘রাধেশ্যাম’। এর পরিচালক রাধা কৃষ্ণা কুমার। রাধেশ্যাম’র ফার্স্ট লুক পোস্টারে এক জ্বলন্ত পরিবেশের মধ্যখানে রোমান্টিক পোজে পাওয়া গেল সিনেমার দুই কেন্দ্রীয় চরিত্র প্রভাস ও পূজা হেগড়েকে। এতে প্রভাসের নায়িকা পূজা। সিনেমাটিকে ঘিরে অনুরাগীদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে।
সিনেমার ফার্স্ট লুক শেয়ার করে ইনস্টাগ্রামে ভক্তদেরে লক্ষ্যে প্রভাস লেখেন ‘এটা তোমাদের জন্য, আশা করছি ভালো লাগবে।’
এই ম্যাগনাম ওপাস প্রযোজনার দায়িত্বে রয়েছে ইউভি ক্রিয়েশন ও টি-সিরিজ। করোনা সংকটের জন্য মাঝপথে বন্ধ হয়েছিল এই সিনেমার শুটিং। শোনা যাচ্ছে, করোনা সংক্রান্ত সুরক্ষাবিধি মেনে আগস্ট মাস থেকেই নাকি ‘রাধেশ্যাম’র শুটিং শুরু হবে। এর জন্য হায়দরাবাদ ফিল্মসিটিতে বিশাল সেটও তৈরি করা হয়েছে।
সিনেমাটি একই সঙ্গে তিনটি ভাষায় তৈরি হচ্ছে- হিন্দি, তেলুগু ও তামিল। প্রভাস, পূজা হেগড়ের পাশাপাশি এতে থাকছেন ভাগ্যশ্রী, মুরলী শর্মা, কতুাল রয় কাপুর, প্রিয়দর্শনীরা। জানা গেছে, সত্তরের দশকের ইউরোপের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই সিনেমা।
বক্স অফিসে প্রভাসের শেষ সিনেমা ছিল ‘সাহো’। বাহুবলী সিরিজের ব্যাপক সাফল্যের পর তেমনভাবে সারা ফেলতে ব্যর্থ হয় এই সিনেমা। তবে ‘রাধেশ্যাম’ প্রভাসের ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেবে- আরও একবার আশাবাদি ভক্ত-অনুরাগীরা। ২০২১ মুক্তি পাবে প্রভাসের ‘রাধেশ্যাম’।
খবর : বাংলানিউজ’র।