শিল্পী মৃণাল ভট্টাচার্য আর নেই

0
109

নজরুল সংগীত শিল্পী সংস্থা চট্টগ্রামের সভাপতি, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠ সৈনিক ও মুক্তিযোদ্ধা এবং বাংলাদেশ বেতার ও টেলিভিশনের বিশেষ গ্রেডের নজরুল সংগীত শিল্পী ও সংগীত পরিচালক মৃণাল ভট্টাচার্য গত ৮ জুলাই (বুধবার) রাতে পরলোক গমন করেন।
তিনি গত ১৮ জুন থেকে শ্বাসকষ্টজনিত রোগে মা ও শিশু হাসপাতালে আইসিইউ তে চিকিৎসাধীন ছিলেন। নজরুল সংগীত শিল্পী সংস্থা চট্টগ্রামের শিল্পীদের পক্ষ থেকে ওনার আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।
গতকাল ৯ জুলাই (বৃহস্পতিবার) সকালে জেএম সেন হল চত্বরে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড আব অনার প্রদান করা হয়।
এ সময় সংস্থার নেতৃবৃন্দ ও শিল্পীদের মধ্যে উপস্থিত ও পুষ্পস্তবক অর্পণ করেন সহ-সভাপতি জয়ন্তী লালা, দীপেন চৌধুরী, সাধারণ সম্পাদক মো. এনামুল হক, পিন্টু ঘোষ, সৃজন কান্তি পাল, শিল্পী দাশগুপ্তা, সাজেদুর রহমান, দ্বীজেন চক্রবর্তী, তাপস কুমার বড়–য়া, মন্দিরা চৌধুরী, তৃপ্তি বিশ্বাস, এমিলি দাশ।
আরোও উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা শিল্পকলার সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, চট্টগ্রাম মঞ্চ শিল্পী সংস্থার সভাপতি আলাউদ্দিন তাহের ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল আজম টিপু ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী সুজিত রায় প্রমুখ। শেষে সীতাকু-ের নিজ বাড়িতে ওনার দাহ কার্য সম্পন্ন করা হয়। বিজ্ঞপ্তি