অব্যাহত রয়েছে চিটাগাং উইম্যান চেম্বারের করোনা হেল্পডেস্কের কার্যক্রম

0
150
উইম্যান চেম্বারের হেল্পডেস্কে সেবা নিচ্ছেন মহিলারা

করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত নারী উদ্যোক্তাদেরকে প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত বিশেষ তহবিল থেকে ঋণ প্রাপ্তিসহ নানান বিষয়ে সহযোগিতা করার লক্ষ্যে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র (সিডব্লিউসিসিআই) উদ্যোগে গত ১৭ মে থেকে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র কার্যালয়ে সিডব্লিউসিসিআই হেল্পডেস্ক চালু করা হয়।
ইতোমধ্যে বিপুল পরিমাণ নারী উদ্যোক্তা হেল্পডেস্কের মাধ্যমে সহযোগিতা গ্রহণ করছেন। এছাড়াও নারী উদ্যোক্তারা আরো কিভাবে ব্যাংকগুলোর সাথে সম্পৃক্ত হয়ে সহজ উপায়ে ঋণ গ্রহণ করতে পারে সেই বিষয়ে গত ৩ জুলাই উইম্যান চেম্বারের প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলীর সঞ্চালনায় ঋণ গ্রহণে আগ্রহী নারী উদ্যোক্তাদের অংশগ্রহণে জনতা ব্যাংক’র চেয়ারম্যান ড. জামালউদ্দিন আহমেদ ও বিভিন্ন জেলাশাখার শাখা প্রধানদের সাথে ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠিত হয়।
যে সকল নারী উদ্যোক্তা এখনো আবেদন করেননি তাদের অতিসত্বর চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র কার্যালয়ে অথবা হেল্পডেস্ক এর ০৩১-৭২৬৫২৩, ২৫১৪৩৩১ ও মোবাইল ০১৭১৩২৪১১২০, ০১৬৯০০০৯৬৩১ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। বিজ্ঞপ্তি