সঞ্জয় লীলা বনশালির ৩ ঘণ্টার বয়ান রেকর্ড

0
60

 

সুপ্রভাত ডেস্ক :

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে একাধিক বলিউড ব্যাক্তিত্বকে। সেই বিষয়ে এবার পুলিশের মুখোমুখি বসেছিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। প্রাথমিকভাবে জানা গিয়েছিল, সুশান্ত সিং রাজপুতের আরও কমিটমেন্ট থাকায় বনশালির চারটি ছবি থেকে তাকে বাদ দেওয়া হয়েছিল।

সোমবার টানা তিনঘণ্টার বয়ান রেকর্ড করেছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। পাশাপাশি, বনশালির প্রোডাকশন হাউসের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের চুক্তিগুলি এবং যে প্রজেক্টগুলি বন্ধ হয়েছে তা নিয়ে তদন্ত করা হচ্ছে।

‘পদ্মাবত’ এবং ‘রাম লীলা’ খ্যাত পরিচালক আগেই পুলিশকে জানিয়েছিলেন, সুশান্ত সিং রাজপুতের কাছে তার প্রজেক্টের জন্য ডেট খালি ছিল না তাই অন্য কাউকে এই চরিত্রটি দিয়ে দেওয়া হয়েছিল।

মহারাষ্ট্র সরকারের তরফে এখনও অবধি বন্ধু-পরিবার, সহকর্মী এবং কাছের মানুষদের মিলিয়ে মোট ৩৪ জনের বয়ান রেকর্ড করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, সুশান্ত সিং রাজপুতের বান্দ্রার বাসভবনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। পরীক্ষা করা হচ্ছে সেই বিল্ডিংটিও।

তবে মুম্বই পুলিশ জানিয়েছে, আত্মহত্যার কিছুঘণ্টা আগে একাউন্ট থেকে পোস্ট এবং তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরার প্রসঙ্গে টুইটার থেকে উত্তরের অপেক্ষা করা হচ্ছে। পাশাপাশি সুশান্তের ঘরে সেই মুহূর্তে যা যা জিনিশ ছিল তার ফরেন্সিক রিপোর্টের কিছুদিনেই আসবে।

মুম্বই পুলিশ বারবার জানিয়েছে, ক্লিনিক্যাল ডিপ্রেশন ছাড়াও পেশাগত শত্রুতার দিকটিও তদন্ত করে দেখা হচ্ছে। জুন মাসের ১৪ তারিখ বান্দ্রায় নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে সুশান্তের দেহ।

সুশান্ত যে কত মানুষের মন জয় করেছিলেন তা তার মৃত্যুর পর প্রকাশ্যে এসে গিয়েছে। ২০ দিনের বেশি হলেও তিনি চলে গিয়েছেন। কিন্তু এখনও অভিনেতার মৃত্যু শোক থেকে বেরোতে পারেননি তার অনুরাগীরা। সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে তার স্মৃতিতে নানা রকম পোস্ট।

খবর : কলকাতাটোয়েন্টিফোর’র।