মোবাইল ফোন চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার 

0
55
নিজস্ব প্রতিবেদক :
চট্টগ্রাম নগরসহ দেশের বিভিন্ন স্থানে শতাধিক দোকানে  চুরির পরে চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে বাকলিয়া থানা পুলিশ। এরমধ্যে আজ মঙ্গলবার গ্রেফতার হওয়া এক আসামি অপরাধ স্বীকার করে চট্টগ্রাম মহানগর হাকিম সরোয়ার জাহানের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন । পরে  তাদের কারাগারে পাঠানো হয়।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, মো. রাজু ওরফে রাসেল (২৬), মো. আল আমিন (২০), নাসরিন আক্তার পলি (৩২), মহরম আলী (২২) ও মো. সিরাজ (২৪)। বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন জানান, চুরি করার আগের দিন
 টার্গেট করা দোকান তারা রেকি করে। পরদিন ভোরে সিএনজি অটোরিকশা নিয়ে চুরি করতে বের হয়।  সর্বশেষ গতকাল সোমবার সকালে নগরের কর্ণফুলী থানাধীন ইত্যাদি শপিং কমপ্লেক্স’র একটি দোকান থেকে মোবাইল  চুরি করে।
একইদিন বেলা ১১টায় বাকলিয়া  তুলতলী এলাকার একটি  কলোনীতে অভিযান চালিয়ে নাসরিন আকতার পলিকে  গ্রেফতার করে। একই অভিযানে  রাজু, আমিনকেও গ্রেফতার করা হয়। তাদের হেফাজত থেকে  ৩৬টি চোরাই মোবাইল ফোনসহ উদ্ধার করা হয়।  তাদের তথ্যমতে মহরম ও সিরাজকেও গ্রেফতার করে পুলিশ।
 জিজ্ঞাসাবাদে তারা নগরের সানমার ওশান সিটি, রিয়াজউদ্দিন বাজার, তামাককুন্ডি লেইন, শাহ আমানত মার্কেটসহ দেশের বিভিন্ন স্থানে শতাধিক বিকাশ ও মোবাইলের দোকানে চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।