গ্রামীণফোন কর্মকর্তা মারা গেলেন শ্বাসকষ্ট নিয়ে

0
193
স্ত্রী ও কন্যাদের সঙ্গে গ্রামীণফোন কর্মকর্তা আশেক মাহমুদ- ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক :
শ্বাসকষ্ট নিয়ে মাত্র ৪০ বছরেই না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক এজাজ মাহমুদের ছোট ভাই আশেক মাহমুদ। দেশের শীর্ষ টেলিকম প্রতিষ্ঠান গ্রামীণফোনের সিনিয়র এক্সিকিউটিভ পদে কর্মরত আশেক মাহমুদ রোববার দিবাগত রাতে শ্বাসকষ্ট নিয়ে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি হয়েছিলেন। রাত আড়াইটায় তিনি চলে যান না ফেরার দেশে। এর আগে ইম্পেরিয়াল হাসপাতালে নমুনা পরীক্ষায় তার করোনা নেগেটিভ এসেছিল।
পারিবারিক সূত্রে জানা যায়, কিছুদিন ধরেই জ্বরে ভুগছিলেন তিনি। পরে জ্বরের ওষুধ খাওয়ার পর তা ভালো হয়ে যান। কিন্তুরোববার সকাল থেকে বমি করেন কয়েক বার এবং বিকেলের পর অক্সিজেন লেভেল ৭০ এ নেমে যায়। পরবর্তীতে তাকে আগ্রাবাদ ইসলামী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাতে নিয়ে আসা হয় আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে। কিন্তু রাত আড়াইটার দিকে শ্বাসকষ্ট নিয়ে নিয়ে তারা মারা যান।
চট্টগ্রাম শহরে বেড়ে ওঠা আশেক মাহমুদের পৈত্রিক নিবাস ফেনী জেলায়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাণিজ্য অনুষদের সাবেক এই শিক্ষার্থী বেড়ে ওঠেছেন নগরীর লালখান বাজার এলাকায়। এই এলাকাতেই শেষ পর্যন্ত বসবাস করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যা রেখে গেছেন।
সোমবার সন্ধ্যায় আশেক মাহমুদকে গরীবুল্লাহ শাহ কবরস্থানে দাফন করা হয়।