আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমীর মৃত্যুতে তথ্যমন্ত্রী ও শিক্ষা উপমন্ত্রীর শোক

0
85

দেশের অন্যতম শীর্ষ আলেম, আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশ এর চেয়ারম্যান চট্টগ্রামের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার শায়খুল হাদিস আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমী (৭৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)।

আজ ৬ জুলাই (সোমবার) বিকাল ৫টায় চট্টগ্রাম নগরীর সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে স্ত্রী ও ৫ সন্তানসহ অসংখ্য শুভাকাঙ্খী ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি। বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন তিনি।

সোমবার দুপুরে হঠাৎ অসুস্থতা বেড়ে যাওয়ায় সিএসসিআর হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

শায়খুল হাদিস আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমী’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, মুফতি ওবাইদুল হক নঈমী দেশব্যাপী ইসলামের প্রচার প্রসারে ও দ্বীনি শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা রেখেছেন। তিনি ইসলাম ধর্মের বহুমুখী খেদমত করে গেছেন। মহান আল্লাহর কাছে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন তথ্যমন্ত্রী।

শিক্ষা উপমন্ত্রীর শোক

শায়খুল হাদিস আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। শোকবার্তায় শিক্ষা উপমন্ত্রী বলেন, আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমী দেশব্যাপী ইসলামের প্রচার, প্রসারে ও দ্বীনি শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা রেখেছেন। তার ইন্তেকালে সুন্নি জনতা একজন সর্বোচ্চ অভিভাবককে হারিয়েছেন।

শিক্ষা উপমন্ত্রী তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি