চন্দনাইশ আইসোলেশন ওয়ার্ডের উদ্বোধন

0
118

সংবাদদাতা, চন্দনাইশ :

চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ এর ঐকানিত্মক প্রচেষ্টা ও তত্ত্বাবধানে চন্দনাইশ স্বাস’্য কমপেস্নক্সে অক্সিজেন সুবিধা সম্বলিত আধুনিক শেখ রাসেল আইসোলেশন ২০ শয্যা বিশিষ্ট ওয়ার্ড ও দোহাজারী আহমদুর রহমান উচ্চ বিদ্যালয়ে ৫০ শয্যা বিশিষ্ট অস্থায়ী শেখ রাসেল আইসোলেশন সেন্টার ইউনিট-২ এবং যুবলীগের কোভিড-১৯ সংগ্রহ বুথ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন নজরম্নল ইসলাম চৌধুরী এমপি।

রোববার সকালে নজরম্নল ইসলাম চৌধুরী এমপি প্রধান অতিথি হিসেবে উপসি’ত থেকে শেখ রাসেল আইসোলেশন ৭০ শয্যা বিশিষ্ট ওয়ার্ডের  উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপসি’ত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ হোসেন, চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ কেশব চক্রবর্ত্তী, উপজেলার প.প কর্মকর্তা ডা. শাহিন হোসাইন চৌধুরী, আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু রাশেদ মো. নুরম্নদ্দীন, ডা. মো. আবু তৈয়ব, দড়্গিণ জেলার আ্রওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু আহমেদ চৌধুরী জুনু, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আহসান ফারম্নক, সাংগঠনিক সম্পাদক বাবর আলী ইনু প্রমুখ।

এমপি নজরম্নল ইসলাম বলেন, ওয়ার্ড দুটি প্রস’তকালে উপজেলা আওয়ামী লীগ  নেতৃবৃন্দ ও যারা অর্থ এবং চিকিৎসা সামগ্রী দিয়ে সার্বিকভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।