কাজে ফিরছেন মেহজাবিন

0
79

 

সুপ্রভাত ডেস্ক :

করোনা ভাইরাসের কারণে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী তিন মাসেরও বেশি সময় অভিনয় করেননি। সর্বশেষ ১৮ মার্চ মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় ‘কেমন আছেন ফ্রিল্যান্সার নাদিয়া’ নাটকে অভিনয় করেছিলেন তিনি। এই বিরতির পর অভিনয়ে ফিরছেন মেহজাবিন।

মিজানুর রহমান আরিয়ানেরই একটি নাটকে অভিনয়ের মধ্য দিয়ে মেহজাবিন নতুন করে কাজ শুরু করতে যাচ্ছেন বলে নিশ্চিত করেছেন মেহজাবিন। কিন্তু এই একটি নাটকের কাজ শেষ হুট করে আর নাটকের শুটিংয়ে অংশ নেবেন না মেহজাবিন। একটু সময় নিতে চান তিনি।

এ বিষয়ে মেহজাবিন বলেন, আপাতত শুধু মিজানুর রহমান আরিয়ান ভাইকেই একটি নাটকের কাজের জন্য সময় দিয়েছি। অনেকেই করোনা’র এ ভয়াবহ সময়টাতে স্বাস্থ্যবিধি মেনে কাজ করছেন। আমিও স্বাস্থ্যবিধি মেনেই নাটকের কাজ করবো। একটি নাটক করার পর যদি বুঝতে পারি যে স্বাস্থ্যবিধি ভালোভাবে মেনেই কাজ করা হচ্ছে, তাহলে হয়তো পরবর্তীতে অন্য পরিচালকদের শিডিউল দেয়া যেতে পারে।

তিনি বলেন, মূলকথা, একটি কাজ করে আমি একটু বুঝে নিতে চাই যে করোনার এই ভয়াবহ সময়টাতে আদৌ কাজে নিয়মিত হওয়া যাবে কী না। যদি সব কিছু ঠিকঠাক মতো হয় এবং আমার ভিতরে কাজ করা নিয়ে কোনো রকম শঙ্কা কাজ না করে তাহলেই কাজে নিয়মিত হবো।

খবর : ডেইলিবাংলাদেশ’র।