করোনায় আক্রান্ত ছিলেন কনস্টেবল জাহেদ

0
101
নিজস্ব প্রতিবেদক :
করোনা ভাইরাসে আক্রান্ত হয়েই মারা গেছেন নগর পুলিশের ট্রাফিক উত্তর বিভাগের কনস্টেবল জাহেদ। গত ১ জুলাই চট্টগ্রাম জেনারেল হাসপাতালে মারা যান তিনি। শুক্রবার আসা নমুনা পরীক্ষায় ফলাফলে তার শরীরে কভিড ১৯ ধরা পড়েছে বলে জানিয়েছে সিএমপির কর্মকর্তারা।
কনস্টেবল জাহেদ (৪২) গত ২৩ জুন কর্তব্যরত থাকা অবস্থায় জ্বর ও শারীরিকভাবে অসুস্থতাবোধ করলে চিকিৎসার জন্য দামপাড়া পুলিশ লাইনে বিভাগীয় পুলিশ হাসপাতালে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে চিকিৎসার জন্য ব্যবস্থাপত্র দিয়ে ৭ দিনের কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেন।
এদিকে কোয়ারেন্টাইন চলাকালে তার শারীরিক অবস্থার অবনতি  শুরু হলে গত ৩০ জুন দিবাগত রাতে তাকে বিভাগীয় পুলিশ হাসপাতালে নেওয়া হয়। শারীরিক অবস্থা আরো অবনতি হলে তাকে ওই রাতেই চট্টগ্রাম জেনারেল হাসপাতালের  আইসিইউ ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ১ জুলাই দুপুরে   মারা যান।  ওই দিন  বিকালে সদরঘাট ট্রাফিক অফিসে তার জানাজা শেষে  মরদেহ সিএমপির ব্যবস্থাপনায় গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে । মৃত্যুর পর তার নমুনা পরীক্ষার  জন্য পাঠানো হয়। গতকাল শুক্রবার সন্ধ্যায় প্রাপ্ত প্রতিবেদনে কনস্টেবল জাহেদ করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন বলে জানা গেছে।
জাহেদের গ্রামের বাড়ি  সীতাকুণ্ড উপজেলার বারবকুন্ড এলাকার  নাড়ালিয়া গ্রামে। মৃত্যুকালে স্ত্রী, ১৩ বছর বয়সী ১ ছেলে , ৫ বছর বয়সী ১ কন্যা সন্তান সহ আত্নীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে নগর  পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন।