বলিউড ছাড়ছেন সঞ্জনা?

0
107

 

সুপ্রভাত ডেস্ক :

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নানা প্রশ্ন ভিড় করেছে বলিউড অঙ্গনের মানুষের মনে। ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিষণœতা বিরাজ করছে। এরই মধ্যে সুশান্তের শেষ সহ-অভিনেত্রী সঞ্জনা সংঘী মুম্বাই ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। ‘দিল বেচারা’ ছবিতে তারা জুটি বেঁধেছিলেন। সঞ্জনার সিদ্ধান্তে ভক্তরা হতাশ। তাদের বিস্ময়, সত্যিই কি বলিউড ছাড়ছেন এ উঠতি নায়িকা?

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল প্রতিবেদনে জানিয়েছে, ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন সঞ্জনা সংঘী। লিখেছেন, ‘খোদা হাফেজ, মুম্বাই। চার মাস পর তোমাকে দেখেছিলাম। দিল্লি ফিরে যাচ্ছি। তোমার পথ বদলে গেছে, সেখানে শূন্যতা। হতে পারে এই বদলে আমার হৃদয় কষ্ট পাচ্ছে। অথবা হতে পারে একই কষ্টে তুমি আছ। ফের কি দেখা হবে? দ্রুত। অথবা নাও হতে পারে।’

সঞ্জনার এই আবেগময় পোস্ট পড়ার পর অনেকের মনে প্রশ্ন জেগেছে, সত্যিই কি বলিউড ছেড়ে যাচ্ছেন?

সুশান্তের আত্মহত্যার রহস্য উদঘাটনে জোর তদন্ত চালিয়ে যাচ্ছে মুম্বাই পুলিশ। গত ৩০ জুন বান্দ্রা পুলিশ স্টেশনে সঞ্জনার বয়ান রেকর্ড করা হয়। যদিও সুশান্তের ময়নাতদন্তের প্রতিবেদন নিশ্চিত করেছে, আত্মহত্যা করেছেন অভিনেতা। তবে পুলিশ এর নেপথ্যে পেশাগত দ্বন্দ্ব আছে কি না বা সম্ভাব্য সব কোণ থেকেই তদন্ত চালাচ্ছে। প্রয়াত অভিনেতার সঙ্গে যারাই ঘনিষ্ঠ ছিলেন, সবার বয়ান নিচ্ছে পুলিশ।

৩৪ বছর বয়সী ওই অভিনেতার চূড়ান্ত ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়, ফাঁসির কারণে শ্বাসকষ্টে তার মৃত্যু হয়। বিশ্লেষণের জন্য সুশান্তের ভিসেরা মুম্বাইয়ের জে জে হাসপাতালে প্রেরণ করা হয়েছিল। আর ৩০ জুন দেওয়া বিস্তারিত প্রতিবেদনে কোনো ধরনের সন্দেহজনক রাসায়নিক বা বিষ পাওয়া যায়নি। অভিনেতার চূড়ান্ত ময়নাতদন্তের প্রতিবেদনেও স্পষ্ট, শ্বাসকষ্টের কারণে সুশান্তের মৃত্যু হয়েছে এবং ‘মৃত্যুর আগে ধস্তাধস্তির কোনো চিহ্ন নেই এবং তার নখ থেকেও কিছুই পাওয়া যায়নি।’

এর আগে মুকেশ ছাবড়া, যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানু শর্মা এবং দুই প্রাক্তন নির্বাহী, সন্দীপ সিং, সুশান্তের পরিচালনাকর্মী ও কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীকে মুম্বাই পুলিশ জিজ্ঞাসাবাদ করে।

সুশান্তের তুতো ভাই জানিয়েছিলেন, সুশান্তের পরিবার মুম্বাই পুলিশের তদন্তের ফলাফলের জন্য অপেক্ষা করছে এবং যদি তারা সন্তোষজনক ফল না পান, তবে সিবিআইয়ের তদন্তের দাবি করবেন।

সুশান্ত ও সঞ্জনাকে ‘দিল বেচারা’ সিনেমায় দেখা যাবে। অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি। এটি হলিউডের হিট রোমান্স ড্রামা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ ছবির হিন্দি ভার্সন। বিখ্যাত সাহিত্যিক জন গ্রিনের একই নামের বই থেকে ছবিটি অনুপ্রাণিত।

খবর : এনটিভিবিডি’র।