জেলা প্রশাসনের তিন কর্মকর্তা পেলেন শুদ্ধাচার পুরস্কার

0
227
জেলা প্রশাসকের সাথে পুরস্কারপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীরা

নিজস্ব প্রতিবেদক :

সচ্ছতা, জবাবদিহিতা ও সততার কারণে জাতীয় শুদ্ধাচার পুরস্কার- ২০২০ অর্জন করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসনের তিনজন কর্মকর্তা। বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরের দিকে জেলা প্রশাসন কার্যালয়ে এই পুরস্কার দেওয়া হয়েছে। নিয়ম অনুযায়ী একটি কার্যালয় থেকে তিনজনকে এ পুরস্কার প্রদান করা হয়।

জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তিরা হলেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) মো. মাসুদ রানা, হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রুহুল আমিন ও জেলা প্রশাসন কার্যালয়ের নাজির মো. জামাল উদ্দিন।

জেলা প্রশাসন কার্যালয়ে শুদ্ধাচার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ ইলিয়াস হোসেন।

পুরস্কার প্রদান অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেন, আমার সকল সহকর্মীই এ পুরস্কারের যোগ্য। তারা দিন রাত কঠোর পরিশ্রম করছেন।

এছাড়া করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, সহকারী কমিশনার (ভূমি) এবং উপজেলা নির্বাহী অফিসারদের অক্লান্ত পরিশ্রমের কথা উল্লেখ করে তাদের প্রশংসা করেন তিনি।