মিরসরাইয়ে দুই থানার ৪৪ পুলিশ কর্মকর্তা করোনায় আক্রান্ত

0
108

রাজু কুমার দে, মিরসরাই:

মিরসরাই উপজেলার দুই থানার ৪৪ পুলিশ কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছে। এদের মধ্যে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, মিরসরাই থানার একজন পুলিশ পরিদর্শক (অপারেশন) ও একজন পুলিশ সার্জেন্ট রয়েছে। তবে এদের মধ্যে জোরারগঞ্জ থানার ওসিসহ ১২ জন পুরোপুরি সুস’ হয়ে এখন হোম কোয়ারেন্টাইনে রয়েছে। বাকিরা অল্প কিছু দিনের মধ্যে সুস’ হয়ে যাবে বলে থানা সূত্রে জানা গেছে।

জোরারগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী জানান, কোভিড-১৯ ভাইরাসে জোরারগঞ্জ থানার ২৪ পুলিশ কর্মকর্তা আক্রান্ত হয়। এদের মধ্যে ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজ উদ্দিন ভূইয়া ও সার্জেন্ট মাহমুদ রয়েছেন। তবে গত ২৯ জুন ওসিসহ ১২ পুলিশ কর্মকর্তা সুস’ হয়ে বাসায় ফিরেছেন। দুই এক দিনের মধ্যে অন্যরা সুস’ হয়ে যাবে বলে জানান তিনি। তিনি আরো জানান, আক্রান্তদের মধ্যে পুলিশ সার্জেন্ট মাহমুদ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

জোরারগঞ্জ থানার পুলিশ সার্জেন্ট মাহমুদ জানান, তিনি বর্তমানে সুস’ রয়েছে। দ্বিতীয় পরীক্ষার জন্য নমুনা দিয়ে এসেছে। তবে এখন শরীরে কোন উপসর্গ নেই। তিনি বাসায় থেকে চিকিৎসা নিচেছন বলে জানান। মিরসরাই থানায় পুলিশ পরিদর্শক মজিবুর রহমান জানান, মিরসরাই থানার ২০ পুলিশ কর্মকর্তা কোভিড-১৯ এ আক্রান্ত। তবে এখনো কেহ পুরোপুরি সুস’ হননি। আশা করা যাচ্ছে আগামী এক সপ্তাহের মধ্যে সবাই সুস’ হয়ে বাসায় ফিরবেন।

এদিকে দুই থানার ৪৪ পুলিশ কর্মকর্তা আক্রান্ত হলেও থানার কার্যক্রম স্বাভাবিক ছিল বলে দাবি কর্তৃপড়্গের।