প্রিমিয়ার ইউনিভার্সিটিতে বিভাগীয় চেয়ারম্যানদের সভা অনুষ্ঠিত

0
101
প্রিমিয়ার ইউনিভার্সিটির সভায় উপস্থিত চেয়ারম্যানরা

নগরীর জিইসি মোড়স্থ প্রিমিয়ার ইউনিভার্সিটি ভবনে প্রিমিয়ার ইউনিভার্সিটির সকল বিভাগের চেয়ারম্যানদের নিয়ে সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ১ জুলাই (বুধবার) সকাল ১১ টায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী ও শিক্ষায় একুশে পদকপ্রাপ্ত প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন।
সভায় চলমান সেমিস্টারের অনলাইন ক্লাসগুলো নিয়ে অনুপুঙ্খ পর্যালোচনা করা হয়। পরবর্তী সেশনের ভর্তি ও এনরোলমেন্ট নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের গাইডলাইন অনুসারে অনলাইন ক্লাসের পাশাপাশি এসাইনমেন্ট আকারে শিক্ষার্থীদের এসেসমেন্ট অব্যাহত রাখার সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর একেএম তফজল হক, প্রকৌশল অনুষদের ডিন ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. তৌফিক সাঈদ, ব্যবসা-শিক্ষা অনুষদের সহকারী ডিন ও ব্যবসা-প্রশাসন বিভাগের চেয়ারম্যান এম. মঈনুল হক, আর্কিটেকচার বিভাগের চেয়ারম্যান সোহেল এম শাকুর, গণিত বিভাগের চেয়ারম্যান ইফতেখার মনির, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান টুটন চন্দ্র মল্লিক, আইন বিভাগের চেয়ারম্যান তানজিনা আলম চৌধুরী, ইংরেজি বিভাগের চেয়ারম্যান সাদাত জামান খান এবং অর্থনীতি বিভাগের চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন চৌধুরী প্রমুখ। এছাড়া প্রিমিয়ার ইউনিভার্সিটির রেজিস্ট্রার জনাব খুরশিদুর রহমানও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি