ছিনতাইকৃত সিএনজি অটোরিকশা উদ্ধার, গ্রেফতার ২

0
48
নিজস্ব প্রতিবেদক :
নগরের ছিনতাই করা একটি সিএনজি অটোরিকশা আজ ভোরে উদ্ধার করা হয়েছে। পাশাপাশি ওই অটোরিকশা ছিনতাইয়ের সাথে জড়িত থাকার অভিযোগে জুয়েল ও বেলাল নামে দুজনকে গ্রেফতার করেছে ইপিজেড থানা পুলিশ।
ওসি মীর নুরুল হুদা জানান, ভিকটিমের নাম মো. মামুন (৪৫)। তিনি একজন প্রতিবন্ধী। সিএনজি অটোরিকশা চালিয়ে  সংসার চালান। গত ২৯ জুন আড়াইটায়  তার সিএনজি নিয়ে হালিশহর থানার বড়পোল মোড়ে ভাড়ার জন্য অপেক্ষা করছিলেন। এসময় দুই ব্যক্তি (গ্রেফতারকৃতরা) ১৫০ টাকা ভাড়ার বিনিময়ে তার অটোরিকশায় চড়ে ফিশারিঘাট যান। সেখানে যাবার পর ভাড়া বাড়িয়ে দেয়ার কথা বলে  মামুনকে ইপিজেড থানা এলাকার স্টিলমিল খালপাড়ে যেতে বলে। সেখানে যাবার পথে সোমবার দিবাগত  রাত প্রায় ৪ টার দিকে ইস্টার্ণ রিফাইনারি পুকুর পাড় এলাকায় গিয়ে হঠাৎ গাড়িটি থামায় তারা। এরপর মারধর করে অটোরিকশা থেকে মামুনকে নামিয়ে দেয় তারা। এসময় মামুনের পেটের বাম পাশে ছুরিকাঘাত করে  অটোরিকশাটি নিয়ে দ্রুত পালিয়ে যায় তারা। এসময়  ৯৯৯-এ ফোন করেন মামুন। এরপর পুলিশের দ্রুত পদক্ষেপে অক্সিজেন মোড় এলাকা থেকে আজ ভোরে ছিনতাই করা মামুনের সিএনজি অটোরিকশা ( চট্টগ্রাম-থ-১৩-৪৮৭৮) উদ্ধার করে পুলিশ। পাশাপাশি এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে হাতেনাতে মো. জুয়েল (২৫) ও  মো. বেলাল(২৬) গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ৷
 পরে তাদের দেহ তল্লাশি দুটি ধারালো ছোরা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মামুন আসামীদের বিরুদ্ধে ইপিজেড থানায় দ্রুত বিচার আইনে মামলা করেছেন। আজ মংগলবার গ্রেফতার দুজন চট্টগ্রাম অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন মুরাদের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।