করোনায় আক্রান্ত আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার

0
46

নিজস্ব প্রতিনিধি, আনোয়ারা :

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার রাতে এ তথ্য তিনি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন। স্থানীয় স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, ২৪ জুন আনোয়ারার ইউএনওসহ ২৩ জনের নমুনা পরীক্ষার জন্য চট্টগ্রাম  ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। সেগুলোর ফলাফল পাওয়া যায় সোমবারে।

আনোয়ারা থানার উপ সহকারি পুলিশ পরির্দশক এমরান হোসেন খন্দকার জানান, গত ২৪ জুনের রিপোর্টে ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), উপজেলার দুই জন, কাফকোর তিনজন ও হাইলধর ইউনিয়নে একজনসহ ৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া গত ৭ ও ৮ জুনের ৬৪ জনের মধ্যে ১৬ জনের রিপোর্টও আসছে তাদের মধ্যে আরো ৮ জন পজিটিভ। আক্রান্তদের হোম কোয়ারেন্টাইন ও আইসোলেশন নিশ্চিত করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ জানান, কিছু উপসর্গ পরিলক্ষিত হওয়াতে করোনা টেস্টের জন্য স্যাম্পল প্রদান করি। রিপোর্ট পেয়েছি আমি করোনা পজিটিভ। গায়ে হালকা জ্বর বাদে আর কোনো উপসর্গ নেই। সুস্থ হয়ে আবার সবার মাঝে ফিরতে চাই। আমি হোম কোয়ারেন্টাইনে আছি।

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু জাহিদ মোহাম্মদ সাইফুদ্দিন বলেন, আনোয়ারায় এ পর্যন্ত৬৭১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ১২৫ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।