‘সড়ক ২’ মুক্তি পেতে চলেছে অনলাইনেই

0
123

সুপ্রভাত ডেস্ক :
বিনোদন জগতের জন্য সময়টা খুব একটা ভাল যাচ্ছে না। একের পর এক নক্ষত্র পতনের সংবাদ তো রয়েইছে, পাশাপাশি অনিয়মিত শ্যুটিংয়ের ফলে বিভিন্ন কাজও আটকে রয়েছে। অন্যদিকে সিনেমা হল বন্ধ হয়ে যাওয়ায় বড় পর্দায় ছবির মুক্তিও গিয়েছে থমকে। এর আগে বিদ্যা বালনের ‘শকুন্তলা দেবী’, অমিতাভ-আয়ুষ্মানের ‘গুলাবো-সিতাবো’, জাহ্নবী কাপুরের ‘গুঞ্জন সাক্সেনা’, সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার কথা। ‘গুলাবো-সিতাবো’র স্ট্রিমিং অবশ্য শুরু হয়ে গিয়েছে। এ বার সেই একই পথে হাঁটতে চলেছে মহেশ ভাট পরিচালিত ‘সড়ক ২’। এ দিন ছবির প্রযোজক মুকেশ ভাট সে কথা জানিয়েছেন।
আগামী ১০ জুলাই বড় পর্দায় ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু দেশ জুড়ে এই করোনা আবহে ছবি বড় পর্দায় মুক্তি পেলেও লোকে সিনেমাহলমুখী হবে না বলেই মনে করছেন নির্মাতারা। ফলে ওটিটি প্ল্যাটফর্ম বেছে নেওয়া ছাড়া আর কোনও উপায় নেই। শোনা যাচ্ছে, সম্ভবত ডিজনি+হটস্টারে মুক্তি পেতে চলেছে এই সিনেমা। এতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, পূজা ভাট, আদিত্য রায় কাপুর ও আলিয়া ভাট। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে যিশু সেনগুপ্তকে।
তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে আলিয়া এবং মহেশ ভাট’কে বারবার আক্রমণের মুখে পড়তে হয়েছে। রিয়ার সঙ্গে মহেশের সম্পর্ক, ‘কফি উইথ করণ’-এ এসে সুশান্তকে অপমান, নেপোটিজমের ধ্বজা ওড়ানো নায়িকা আলিয়ার ছবি কতটা সাফল্য পায় এখন সেটাই দেখার।
খবর : নিউজ১৮’র।