লায়ন্স ক্লাব অব পারিজাত এলিটে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

0
65
লায়ন ক্লাব অফ পারিজাত এলিটের ভার্চুয়াল সভায় অংশগ্রহণকারীরা

লায়ন্স ক্লাব অব পারিজাত এলিট’র মাসিক সমন্বয় সভা ভিডিও কনফারেন্স এর মাধ্যমে আজ ২৭ জুন (শনিবার) লায়ন্স ক্লাব অব পারিজাত এলিট’র প্রেসিডেন্ট লায়ন পারভীন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
ভিডিও কনফারেন্সে দেশ-বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে ক্লাবের সদস্যরা অনলাইনে যুক্ত হন।
সভার শুরুতে ক্লাবের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট শামসুন্নাহার রহমান পরাণসহ কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন সকলের জন্য শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। শ্রদ্ধা শেষে ক্লাব সেক্রেটারি লায়ন আবেদা বেগম ক্লাবের (২০১৯-২০২০ অর্থ বছর) চলমান কার্যক্রমের বিবরণ তুলে ধরেন।
এ সময় কনফারেন্সে যুক্ত হন জেলা গভর্নর লায়ন কামরুন মালেক ও জেলা কেবিনেট সেক্রেটারি লায়ন জি কে লালা।
সভায় ২০২০-২০২১ (অর্থ বছর) এর নতুন কমিটি গঠন, কর্ম পরিকল্পনা, সদস্য ড্রপ আউট, লিও ক্লাবের কার্যক্রম নিয়ে আলোচনা করা হয় এবং বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া সভায় নতুন সদস্যদের সকলের সাথে পরিচয় এবং ক্লাবের কার্যক্রম সম্পর্কে ধারণা দেয়া হয়। মা ও শিশু জেনারেল হাসপাতালে লায়ন্স করোনা সাপোর্ট সেন্টারে ক্লাবের পক্ষ হতে ১ লাখ টাকা অনুদান প্রদান করা হয়।
এছাড়া আরো যুক্ত ছিলেন লায়ন ডা. শেখ শফিউল আযম, লায়ন এস কে বিশ্বাস, আইপিপি লায়ন হারুন উর রশীদ, লায়ন সমিহা সলিম, লায়ন জাহানারা বেগম, লায়ন ইয়াসমীন আহমেদ, লায়ন নাজনীন রহমান, লায়ন ঝুমা রহমান, লায়ন হোমায়রা কবীর চৌধুরী, লায়ন শ্রিপা বড়ুয়া, লায়ন আবু নাঈম বোরহান উদ্দিন, লায়ন নুদরাত এ করিম, লায়ন আমরিন হোসেন ও লিও আসিফ ইকবাল চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি