ভাড়ায় না যাওয়ায় টমটম চালককে খুন ছুরিকাঘাতকারী

0
86
যুবক গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক
নগরে ভাড়ায় না নেওয়ায় এক টমটম চালককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।  শুক্রবার রাত ১০ টার দিকে মধ্যম হালিশহরের টেকের মোড় শাহাজি পাড়ায় আজিজিয়া মসজিদের সামনে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় রাজু (২২) নামে আরও এক যুবক ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। তাকে মা ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত টমটম চালক মো. সাগর (১৮) ঘটনাস্থল এলাকার বাসিন্দা। সাগরকে ছুরিকাঘাতের অভিযোগে ফাহাদ নামে স্থানীয় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান, গত বৃহস্পতিবার রাতে টমটম চালক সাগর আজিজিয়া মসজিদ এলাকায় গেলে কিছু যুবক তার টমটমে উঠতে চায়। কিন্তু সাগর অপারগতা প্রকাশ করে  চলে যান।
আগের রাতে ঘটনার জের ধরে শুক্রবার রাত দশটার দিকে সাগর ও তার বন্ধু রাজু টমটমে নিয়ে আজিজিয়া মসজিদ এলাকায় গেলে ফাহাদ একাই তার গাড়িটি আটকে ফেলেন। এসময় আগের দিন গাড়িতে না নেয়ার জেরে সাগর ও তার বন্ধু রাজুকে তারা মারধর করেন। এক পর্যায়ে ছুরিকাঘাত করলে  ঘটনাস্থলেই মারা যান সাগর। গুরুতর আহত হন রাজু। রাজু বর্তমানে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনারাতেই ছুরিকাঘাতকারী যুবক ফাহাদকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। সাগরকে হত্যার অভিযোগে ফাহাদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন ওসি সুকান্ত চক্রবর্তী।