মাদক কারবারিদের ছুরিকাঘাতে আহত ছাত্রদল কর্মীর মৃত্যু

0
117

নিজস্ব প্রতিবেদক:
নগরীর আগ্রাবাদ এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত ছাত্রদল কর্মী অভি মীর (২৫) মারা গেছেন। মঙ্গলবার রাত ২টার দিকে চট্টগ্রাম মেট্টোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নগর ছাত্রদলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু সুপ্রভাতকে এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত অভি মীর নগরের ডবলমুরিং থানার আগ্রাবাদের হাজিপাড়ার বাসিন্দা।
জানা গেছে, ১৮ জুন সন্ধ্যায় অভি মীরসহ এলাকার যুবকরা মাদক বিক্রি ও মাদক সেবনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলেন। তারা কয়েকজন মাদকবিক্রেতাকে ধরতে গেলে মাদক ব্যবসায়ীরা অভির বুকে, পিঠে ও তলপেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে সোমবার (২২ জুন) দুপুরে তাকে নগরের মেট্টোপলিটন হাসপাতালে নেয়া হয়। এক সপ্তাহ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ২৩ জুন রাত ২টায় তার মুত্যু হয়।
নগর বিএনপির সহদপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী সুপ্রভাতকে বলেন, মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে ছাত্রদল কর্মীকে গুরুতর আহত করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাই।
এর আগে আহত হওয়ার পর অভি নিজে বাদি হয়ে তার ওপর হামলাকারীদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মামলা দায়ের করেন।
এদিকে ছাত্রদল কর্মীর মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।