রামুতে নদীতে নিখোঁজ কিশোরের মৃতদেহ সাত ঘণ্টা পর উদ্ধার

0
44

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার

কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের বাঁকখালী নদী থেকে বল তুলতে নেমে নিখোঁজ কিশোর নুরুল হাকিম বাবু (১৬) এর মৃতদেহ সাত ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে।  সোমবার বিকাল ৫ টায় উক্ত ইউনিয়নের নাপিতের চর এলাকার আমির মোহাম্মদ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে বাঁকখালী নদীতে কিশোর নুরুল হাকিম পানিতে ডুবে নিখোঁজ হয়। নিখোঁজের সাত ঘণ্টা পর স্থানীয়রা অবশেষে রাত ১০ টার দিকে তার মৃতদেহ উদ্ধার করতে সক্ষম হয়।

নিহত কিশোর ওই এলাকার মো. নুর হোসেনের ছেলে বলে জানা গেছে।

নাপিতের চর প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. সরওয়ার জানিয়েছেন, স্থানীয় বেশ কয়েকজন ছেলেরা মিলে বিকালে স্কুলের মাঠে ফুটবল খেলছিল। খেলা শেষের দিকে এক পর্যায়ে বল পার্শ্ববতী বাঁকখালী নদীতে পড়ে গেলে সে বল তুলতে নদীতে সাঁতার দিলে ডুবে গিয়ে নিখোঁজ হয়। পরে দীর্ঘ ৭ ঘণ্টা পর রাত ১০ টার দিকে নিখোঁজের মৃতদেহ উদ্ধার করেন এলাকাবাসী।

গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, কিশোরকে উদ্ধারে স্থানীয় একটি ডুবুরি টিমও আসছিল কিন’ তারা রাতে উদ্ধার অভিযান চালাননি। মঙ্গলবার সকালে চট্টগ্রাম থেকে একটি ডুবুরি দল আসার কথা ছিল। এ টিম সকালে উদ্ধার অভিযান পরিচালনা করবেন। কিন’ রাতে এলাকাবাসী নিখোঁজ কিশোরকে উদ্ধার করতে সড়্গম হন।

প্রতি বছর বাঁকখালী নদীর এ পয়েন্টে নিখোঁজের ঘটনা ঘটে। গত বছর দুই স্কুল ছাত্র নিখোঁজ হলে একজনের মৃতদেহ উদ্ধার করা হলেও আর একজনের মৃতদেহ উদ্ধার করা যায়নি।