ফিরছেন না তানজিন তিশা

0
120

সুপ্রভাত ডেস্ক :
করোনা ভাইরাসের প্রভাবে দীর্ঘদিন নাটক-সিনেমার শুটিং বন্ধ ছিলো। কিন্তু এর প্রভাবে সবচেয়ে বিপদে পড়েন শোবিজের নিম্ন আয়ের মানুষেরা। পরিস্থিতি বিবেচনায় স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার অনুমতি দিয়েছেন শোবিজের সংগঠনগুলো। এরপর থেকেই অনেকেই শুটিংয়ে ফিরেছেন। কিন্তু এমন অবস্থায় শুটিংয়ে ফিরবেন না তানজিন তিশা।
জনপ্রিয় এ অভিনেত্রী শুটিংয়ে ফেরার বিষয়টি আপাতত বন্ধ রেখেছেন। নিজের এবং পরিবারের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনায় করেই নাকি কাজে ফিরছেন না বলে জানিয়েছেন তিশা।
এ অভিনেত্রী গত ১৮ মার্চ থেকেই বাসায় আছেন। তবে অভিনয় না করলেও কর্মব্যস্ততা বৃদ্ধি পেয়েছে তার। গত এপ্রিল মাসে নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি।
তানজিন তিশা বলেন, অনেক দিনের ইচ্ছা ইউটিউব চ্যানেল খোলার। যেহেতু অভিনয় করছি না তাই দীর্ঘদিনের মনোবাসনা পূরণ করলাম। শুটিং ব্যস্ততায় সেদিকে সময় দিতে পারিনি। এখন যেহেতু অবসর, তাই এটি নিয়েই কাজ করছি।
তিশা বলেন, ছোট ছোট ভিডিও ক্লিপ তৈরি করে আপলোড করছি। দর্শকের কাছ থেকেও ভালো সাড়া পাচ্ছি। করোনার প্রভাব কেটে গেলে তখন বড় পরিসরে চ্যানেলটিতে নিত্যনতুন কনটেন্ট আপলোড করার পরিকল্পনা আছে।
খবর : ডেইলিবাংলাদেশ’র।