পটিয়ায় ব্যাংক কর্মকর্তাকে ছুরিকাঘাত

0
89

নিজস্ব প্রতিনিধি, পটিয়া :

পটিয়ায় জাহাঙ্গীর আলম (৩০) নামের এক ব্যাংক কর্মকর্তাকে ছুরিকাঘাত করে রক্তাক্ত করা হয়েছে। তিনি উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের উজিরপুর গ্রামের আওয়ামী লীগ নেতা নুরুল ইসলামের পুত্র। শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার ইউনিয়ন কৃষি স্কুল অ্যান্ড কলেজ এলাকায় এই ঘটনা ঘটে। জাহাঙ্গীর ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক নগরীর হালিশহর শাখার সিনিয়র অফিসার।

জানা গেছে, শনিবার ব্যাংক বন্ধ থাকায় জাহাঙ্গীর উপজেলার আমজুর এলাকায় সকালে চুল কাটতে সেলুন যান। সেলুনে লোকজন ভিড় থাকায় তিনি চুল না কেটে বাড়ি ফিরে যান। এসময় ইউনিয়ন কৃষি স্কুল অ্যান্ড কলেজ এলাকায় হঠাৎ একটি সিএনজি গাড়ি করে সাদ্দাম, সানি, এসকান্দর  আরমানসহ বেশকিছু যুবক অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা করে। এক পর্যায়ে ব্যাংক কর্মকর্তা জাহাঙ্গীরকে ছুরিকাঘাত রক্তাক্ত জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে যায়।

ব্যাংক কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানিয়েছেন, হামলাকারীরা সবাই এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তারা দীর্ঘদিন ধরে জঙ্গলখাইন এলাকায় সন্ত্রাসী কর্মকা- চালিয়ে যাচ্ছেন। তার সঙ্গে কারো কোন শত্রুতা নেই। কিন’ কি কারণে ছুরি মেরেছে তা জানেন না। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করবেন।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানিয়েছেন, ব্যাংক কর্মকর্তাকে ছুরিকাঘাত করার খবর পেয়ে পুলিশ ঘটনাস’লে ছুটে গেছেন। তবে লিখিত অভিযোগ পাওয়ার পর সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে ওসি জানান।