সীতাকুণ্ডে গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার

0
99

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড

সীতাকুণ্ডে আলাউদ্দিন (৩১) নামের এক যু্‌বকের গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। আলাউদ্দিন বাঁশবাড়িয়ার হাজীপাড়া গ্রামের মফিজুর রহমানের পুত্র। বুধবার সকাল সাড়ে ৯ টার সময় উপজেলার  বাঁশবাড়িয়া ইউনিয়নের হাজী পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ আংশিক গলিত লাশটি উদ্ধার করে ময়না তদনেত্মর জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, আলাউদ্দিন তিন বছর আগে বিয়ে করে স্ত্রীর সাথে আলাদা ঘরে বসবাস করতো। বিয়ের পর হতে প্রায়ই স্ত্রীর সাথে মনোমালিন্য হতো। চারদিন আগে তার স্ত্রীর সাথে মনোমালিন্য হলে স্ত্রী রাগ করে বাপের বাড়ি চলে যায়। বুধবার সকালে তার ঘর থেকে এক প্রকার গন্ধ বের হলে বাড়ির লোকজন দরজা খুলে ভিতরে ঢুকলে আলাউদ্দিনের ঝুলন্ত লাশটি দেখতে পায়। বিষয়টি থানায় জানানো হলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে আরো তিন থেকে চারদিন আগে সে আত্মহত্যা করে।

বিষয়টি নিশ্চিত করে ওয়ার্ড ইউপি সদস্য মো. রাশেদ বলেন, খবর পেয়ে আমি ঘটনাস’লে গিয়ে ঘরের মধ্যে ঝুলন্ত লাশটি দেখতে পাই, ধারণা করা হচ্ছে তারা স্বামী-স্ত্রীর মধ্যে কোন ধরনের মনোমালিন্য কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সীতাকু- মডেল থানার ওসি ফিরোজ হোসেন মোলস্না বলেন, ঘটনাস’ল থেকে এসআই মাহবুবের নেতৃত্বে পুলিশ লাশ উদ্ধার করে।  লাশ ময়নাতদনেত্মর জন্য চট্টগ্রামের মর্গে পাঠানো হয়েছে।