শখের ক্যামেরা কিনতে হবু ভাবীর সোনার গহনা চুরি!

0
140

নিজস্ব প্রতিবেদক :
শখের ডিজিটাল ক্যামেরা কিনতে হবু ভাবীর সোনার গয়না চুরি! হ্যাঁ নগরের ঘাটফরহাদবেগ এলাকার বাসিন্দা এক কিশোর আজ এ কান্ড ঘটিয়েছে সোমবার। তার নাম অরিত্র দাশ।
পুলিশ জানায়, শখের ডিজিটাল ক্যামেরা কিনতে চায় অরিত্র। কিন্তু হাতে নেই টাকা। বিষয়টি এক বন্ধুকে শেয়ার করে অরিত্র। কীভাবে টাকা জোগাড় হবে সে চিন্তায় দিশেহারা অরিত্র। এক সময় মাথায় আসে নিজেদের ঘরে হবু ভাবীর জন্য কিনে রাখা গয়নার কথা। ভাইয়ের বিয়ের জন্য কেনা এসব গয়না বাসার লকার থেকে ‘চুরি’ করে অরিত্র। বিক্রি করে ক্যামেরা কেনার জন্য সহযোগিতা চায় বন্ধু সৌরভ পালের।
দুজনে মিলে স্বর্ণের গয়নাগুলো বিক্রি করতে যায় হাজারিগলি। কথাবার্তায় সন্দেহ হয় দোকানদার পুলক বাবুর। তিনি আড়ালে গিয়ে ফোন দেন কোতোয়ালী থানা পুলিশকে। কিছুক্ষণ পরে সেখানে
হাজির হন কোতোয়ালী থানার এস আই সজল দাশ।
পুলিশের জেরায় সবকিছু স্বীকার করে অরিত্র। সে জানায়, মায়ের অজান্তে লকার খুলে সোনার গয়না চুরি করে সে। কিন্তু দোকানদার সচেতন হওয়ায় বিষয়টি ধরা পড়ে। দোকানদার ফোন করে পুলিশকে। পুলিশ গিয়ে স্বর্ণের দোকান থেকে অরিত্র ও তার বন্ধুকে থানায় নিয়ে যায়। পরে অভিভাবকদের থানায় ডেকে মুচলেকা নিয়ে তাদের ছেলেদের নিয়ে যায়।
জানা গেছে, অরিত্র নগরীর সাবেরিয়ার ঘাটফরহাবাদ এলাকার বাসিন্দা। তার বাবা কৃষি ব্যাংকের কর্মকর্তা।